এলো সিম্ফনির নতুন দুই ফোন




সিম্ফনি ব্র্যান্ড আউটলেটে এইচ ওয়ান ফিফটি ও ভি সিক্সটি নামের দুটি স্মার্টফোন উদ্বোধন


যমুনা ফিউচার পার্কে অবস্থিত ১০০ তম সিম্ফনি ব্র্যান্ড আউটলেটে এইচ ওয়ান ফিফটি ও ভি সিক্সটি নামের দুটি স্মার্টফোন উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ। এ সময় আরও উপস্থিত ছিলেন হেড অফ মার্কেটিং আশরাফুল হক এবং বিজনেস ডিরেক্টর (এডিসন ইলেক্ট্রনিক্স) জাফরুল আলমসহ অনেকে।এইচ ওয়ান ফিফটি ও ভি সিক্সটি নামে দেশের বাজারে নতুন দুটি স্মার্টফোন উন্মুক্ত করল মোবাইল ফোন ব্যান্ড সিম্ফনি। সিম্ফনির দাবি, এই দুটি মডেলের ফোনে ব্যাটারিতে দীর্ঘক্ষণ চার্জ থাকবে। এতে যথাক্রমে চার হাজার ও তিন হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে।
৫মে রাজধানীর যমুনা ফিউচার পার্কে সিম্ফনি মোবাইল তাদের ১০০ তম ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করে এবং সেখানে এই দুটি স্মার্টফোন উন্মুক্ত করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ।
জাকারিয়া শাহিদ বলেন, বর্তমান চাহিদা অনুযায়ী বেশি সময় ধরে স্মার্টফোন চালু রাখতে শক্তিশালী ব্যাটারির কোনো বিকল্প নেই। সে বিবেচনা করেই এবার আমরা উচ্চক্ষমতার ব্যাটারির এই দুটি স্মার্টফোন বাজারে নিয়ে এনেছি।
অ্যান্ড্রয়েডনির্ভর কিটক্যাটনির্ভর এইচ ওয়ান ফিফটি স্মার্টফোনটিতে রয়েছে পাঁচ ইঞ্চি মাপের ডিসপ্লে। এর পেছনে আট ও সামনে দুই মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। স্মার্টফোনে পেনড্রাইভ ও অন্যান্য ডিভাইস সংযোগ করার জন্য ওটিজি কেবল সাপোর্টেরও ব্যবস্থা রয়েছে। স্মার্টফোনের সঙ্গে ফ্লিপ কভারও পাওয়া যাবে। ভি৬০ স্মার্টফোনটির পেছনে পাঁচ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এইচ ওয়ান ফিফটি স্মার্টফোনটির দাম ১০ হাজার ৫৯০ টাকা ও ভি৬০ স্মার্টফোনটির দাম ছয় হাজার ৪৯০ টাকা।
দেশের যেকোনো মোবাইল আউটলেটে এই মোবাইল ফোন দুটি পাওয়া যাবে বলে জানিয়েছে সিম্ফনি কর্তৃপক্ষ।