সিম্ফনির নতুন মডেলের দুই স্মার্টফোন উন্মোচন করবে

সিম্ফন ব্র্যান্ডের দুটি নতুন মডেলের হ্যান্ডসেট বাজারে আনছে এডিসন গ্রুপ। এইচ৬০ ও এইচ১২০ মডেলের হ্যান্ডসেট দুটি বুধবার উন্মোচন করা হবে।
বুধবার রাজধানীর বসুন্ধরা সিটিতে আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেট দুটি উন্মোচন করবে এডিসন গ্রুপ।
এইচ৬০ মডেলের হ্যান্ডসেটটিতে পাঁচ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে আছে। ১৫১ গ্রাম ওজনের স্মার্টফোনটির সামনে পাঁচ ও পিছনে আট মেগাপিক্সেলের ক্যামেরা আছে।

Symphony H60
অ্যান্ড্রয়েড ললিপপ ভি৫.১ চালিত ১.৩ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসরের এই ফোনে এক জিবি র্যা্ম ও আট জিবি রম রয়েছে। এছাড়াও হ্যান্ডসেটে ৩২ জিবি পর্যন্ত এক্সপান্ডেবল মেমোরি কার্ড ব্যবহার করা যাবে।
টুজি এবং থ্রিজি সমর্থন সুবিধা ও শক্তিশালী নেটওয়ার্ক ক্যাপাসিটি আছে দুটি মডেলেই। এতে ২৩০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। এছাড়াও ফুল চার্জে একটানা ১০ ঘণ্টা কথা বলা যাবে।
এইচ১২০ মডেলের স্মার্টফোনটিতে এইচ৬০ মডেলের সকল কনফিগারেশন থাকবে। তবে এর ব্যাটারি কিছুটা উন্নত। এইচ১২০ মডেলে ৩২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৪ ঘণ্টা পর্যন্ত একটানা কথা বলার সুবিধা দেবে।
আর এক জিবি র্যা ম থাকলেও এইচ১২০ -তে রয়েছে ১৬ জিবির অভ্যন্তরীণ মেমোরি সুবিধা।
মোটামুটি উন্নত কনফিগারেশনের স্মার্টফোন দুটির দামটা নাগালের মধ্যে রেখেছে এডিসন গ্রুপ। এইচ৬০ মডেলের ফোনটির মূল্য সাত হাজার ৯৯০ টাকা এবং এইচ১২০ মডেলের ফোনটির মূল্য আট হাজার ৩৯০ টাকা।