ভ্রমণ তথ্য ও টিপস

ভ্রমণ তথ্য ও টিপস


অপরূপ সৌন্দর্যের লীলাভূমি আমাদের এই দেশে ঘুরে বেড়ানোর অসংখ্য জায়গা রয়েছে । ঘুরতে যেতে কম বেশি সবাই উপভোগ করে । আর কোথাও ঘুরতে যাওয়া মানেই হল নানা রকম অভিজ্ঞতা অর্জন করা। সেই সব অভিজ্ঞতা এখন রেকর্ড করে শেয়ার করা যাবে অন্যান্য বন্ধুদের সাথে। গ্রামীনফোন গ্রাহকগন সরাসরি ১২৩৪৫ ডায়াল করার মাধ্যমে সাবস্ক্রাইব করে শেয়ার করতে পারবেন তাদের ভ্রমন অভিজ্ঞতা । এছারা ভ্রমন পিপাসুরা জানতে পারবেন টুরিস্ট স্পট এর নানা খবরাখবর যেমন হোটেল, খাবারের স্থান, প্রয়োজনীয় মোবাইল নাম্বার ইত্যাদি।
ক্যাম্পেইন চলাকালিন সময়ে (১৪ ই অক্টোবর ২০১৫ থেকে ১৫ ই নভেম্বর ২০১৬) এই সার্ভিসটিতে সাবস্ক্রাইব করে পুরষ্কার স্বরূপ জিতে নেয়া যাবে ট্রিপ মেকার বিডি এর যেকোনো প্যাকেজ এ ১০% ডিসকাউন্ট (টিকেট ও ভিসা প্রসেসিং ব্যতিত)। ডিসকাউন্ট পেতে হলে সাবস্ক্রাইবার কে অবশ্যই ক্যাম্পেইন শুরুর পর থেকে ১ মাস সার্ভিসটি তে সাবস্ক্রাইব অবস্থায় থাকতে হবে। সাবস্ক্রাইবারগণ ডিসকাউন্ট অফারটি ১লা নভেম্বর ২০১৫ থেকে ২৯শে ফেব্রুয়ারি ২০১৬ পর্যন্ত উপভোগ করতে পারবেন। এছাড়া ৩ জন বেস্ট এক্সপেরিয়ান্স দাতা পাবেন বাংলা ট্র্যাক মিয়াকি ভাস লিঃ এর পক্ষ থেকে কক্সবাজার এর স্বনামধন্য হোটেল ওশান প্যারাডাইস-এ ব্রেকফাস্ট সহ ১ রাত অবকাশযাপন এর সুযোগ।
গ্রামীণফোন এর সন্মানিত গ্রাহকগন আই.ভি.আর এর মাধ্যমে সার্ভিসটি গ্রহণ করতে পারবেন।
আই.ভি.আর সাবস্ক্রিপশন চার্জ ২ টাকা প্রতিদিন +ভ্যাট ও সম্পুরক শুল্ক, বা ৫ টাকা সাপ্তাহিক +ভ্যাট ও সম্পুরক শুল্ক বা ১৫ টাকা মাসিক +ভ্যাট ও সম্পুরক শুল্ক এবং আই ভি আর ব্রাউসিং চার্জ ১ টাকা/ মিনিট + ভ্যাট।
এই সার্ভিসটি সকল গ্রামীনফোন গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। (শুধুমাত্র ই.আর.এস সিম ব্যতিত)।