বছরের শেষ ধামাকা অফার ব্র্যানো ডটকমের

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই- কমার্স সাইট ব্র্যানো ডটকমে আজ থেকে শুরু হয়েছে বছরের শেষ ধামাকা অফার। এই অফারে ব্র্যানোর পার্টনার হিসেবে থাকছে আইএফআইসি মোবাইল ব্যাংকিং, অনলাইন পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে এবং কোডারসট্রাস্ট। এই অফারটি চলবে আগামীকাল সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

branoo-corporateব্র্যানো ডটকম নিয়ে এসেছে বাংলাদেশের মানুষের জন্য এক শপিং ফেস্টিভ্যাল “বছরের শেষ ধামাকা/Branoo Year End Dhamaka” যেখানে আপনি পাওয়া যাচ্ছে বিভিন্ন পণ্যের উপর সর্বোচ্চ ৭০% ছাড়।

এছাড়াও ব্র্যানো তার পুরানো গ্রাহকদের মধ্যে শীর্ষ ২০০০ জনকে দেয়া হবে ৫০০ টাকার গিফট ভাউচার যা গ্রাহকরা ১৫০০ টাকার উপরে কেনাকাটা করলে ব্যবহার করতে পারবেন।

বছরের শেষ ধামাকায় আছে পাঁচ হাজারো বেশী পন্যের সমাহার। ডিজাইনার ড্রেস, শাড়ি, ঘড়ি, অরিজিনাল ব্র্যান্ডেড পারফিউম এবং কসমেটিক্স, জুয়েলারি, ইলেক্ট্রনিকসের মধ্যে নানান ব্র্যান্ডের মোবাইল ফোন। সেই সাথে এই ধামাকা ফেস্টিভ্যালের কথা মাথায় রেখে স্টক করা হচ্ছে আরো অতিরিক্ত ২০০০ পণ্য।

এসব পণ্য সরাসরি দুবাই থেকে আগামী কিছুদিনের মধ্যেই চলে আসবে। সেই সাথে আরো ১০০০ মতন পণ্য অন এরাইভ্যাল স্ট্যাটাসে আছে।ব্র্যানো সীমিত সংখ্যাক লোকবল নিয়ে তার অফিসের সকল কার্যক্রম সম্পন্ন করে সুতরাং এই ফেস্টিভ্যালে ব্র্যানো তার পণ্য ডেলিভারি করবে ২রা জানুয়ারির থেকে। ব্র্যানো তার সকল গ্রাহককে আগে থেকেই এই ডেলিভারির ব্যাপারে অবগত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

ব্রানোর ওয়েবসাইট www.branoo.com থেকে সরাসরি ব্রাউজ করে পছন্দের পণ্যটি অর্ডার করা যাবে। এছাড়াও Facebook এর ব্র্যানো পেইজের ( www.facebook.com/branooeshop ) মাধ্যমে ইনবক্স করেও অর্ডার করার ব্যবস্থা রয়েছে।

ব্র্যানোর রয়েছে অনলাইন চ্যাট অপশন সুবিধা যার মাধ্যমে সরাসরি কাস্টমায়ার কেয়ার সার্ভিস এর সাথে চ্যাট করে পছন্দের পন্যটি অর্ডার করা যায়। পণ্য ক্রয় এবং অফার সম্পর্কে বিস্তারিত জানতে ফোন করা যাবে +8801786650093, +8801781882888, +8801721108040, +8801721001400 এবং +8801721031001 নাম্বারে।