যে পাঁচটা অ্যাপস না থাকলে আইফোন কানা

আইফোন ব্যবহার করছেন! তাহলে চোখ রাখুন নিচের অ্যাপসগুলির উপর।এতে আপনার দৃষ্টিশক্তি বাড়বে কিনা জানা নেই তবে আইফোনের দৃষ্টিশক্তি বাড়বে।
তাহলে একটু জেনে নিন, কোন কোন অ্যাপস থাকা উচিত।
১. গুগল ফটো- গুগল ফটোতে আপনার ছবি আর্কাইভ করে রাখলে খুব সহজেই খুঁজে পাবেন। এছাড়াও পচ্ছন্দের ছবি অ্যালবাম করুন। জিফ ফাইল তৈরি করে বন্ধুর সঙ্গে শেয়ার করুন। আর কী!
২. ফোরস্কোয়ার- খেতে ভালবাসেন! ভিন শহরে গিয়ে একটু অপ্রস্তুতে পড়েছেন ভাল রেস্টুরেন্ট খুঁজতে গিয়ে। চিন্তা নেই আইফোনে ফোরস্কোয়ার ডাউনলোড করে রাখুন। আর বড় বড় দেশে সিনোরিটার জন্য খুঁজে ফেলুন পচ্ছন্দসই রেস্টুরেন্ট।
৩. ফেসবুক ম্যাসেঞ্জার- ফোন আছে ফেসবুক নেই। মানুষ আছে হার্ট নেই। ব্যাপারটা একই। ফোনে প্রাণ আনতে ফেসবুক ম্যাসেঞ্জার তো দরকার। আইফোনও রাখুন।
৪. ভেনমো- যদি থাকে ভেনমো অ্যাপস আপনার আইফোনে তাহলে রথ দেখা কলা বেচা দুটোই হতে পারে। ব্যাঙ্ক অ্যাকাউন্ট কানেক্ট করে পাঠাতে খুব সহজে টাকা বিনিময় করতে পারেন। বন্ধুর বার্থডে পার্টি থেকে গার্লফ্রেন্ডের গিফ্ট সবই ভেনমো দিয়ে সারতে পারেন। সঙ্গে এক্সট্রা ভিডিও গিফ্ট।
৫. ওয়ান পাসওয়ার্ড (1password)- গোপন রাখুন গোপন কথা। আইফোন থাকলে অবশ্যই ডাউনলোড করুন ওয়ান পাসওয়ার্ড। ফাইল সিকিউর রাখতে বেস্ট অ্যাপ ওয়ান পাসওয়ার্ড।