ফুডল্যান্ডের ফুড ফেস্টিভ্যালঃ খাবারের সাথে থাকছে গান এবং দারুন কিছু কন্টেস্ট



ঢাকা: ফেসবুক ভিত্তিক পাবলিক গ্রুপ ফুডল্যান্ড রাজধানীর বনানী মাঠে আয়োজন করতে যাচ্ছে ‘ফুডব্যাংক ফুডল্যান্ড’ নামে ফুড ফেস্টিভ্যাল । এই আসর বসছে ১১ ও ১২ ডিসেম্বর। দুই দিনব্যাপী এই উৎসবে রকমারি সব খাবার আর গানের আয়োজন থাকছে। পারফর্ম করবেন, তাহসান, জন কাবির, রাফা , শূন্য , আর্টসেল এবং ওয়ারফেজ । আয়োজকরা আরও কিছু সারপ্রাইজের রেখেছেন ।


এই আয়োজনের সহযোগী হিসেবে আছে ব্র্যাক চিকেন। ফুডব্যাংকের তত্ত্বাবধানে রয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অ্যাড অন কমিউনিকেশান।
বিজয়ীরা লা মেরিডিয়েনের শেফ এর সঙ্গে ডিনার করার সুযোগ পাবেন। যার মাধ্যমে তারা শিখে নিতে পারবেন দারুণ কিছু রেসিপি।
এই উৎসবে থাকছে প্রায় ৪০টির মত নামীদামী রেস্তোরাঁর স্টল। যেখানে সব ধরণের খাবারের আয়োজন থাকবে। এখানে কুকিং কন্টেস্টের আয়োজন করা হয়েছে। এই কুকিং কনটেস্টের পৃষ্ঠপোষক হোটেল লা মেরিডিয়েন ঢাকা।
২০০(দুই দিনের জন্য) টাকা দিয়ে টিকেট কেটে উৎসবে অংশ নেয়া যাবে উৎসবে থাকবে ফটোগ্রাফি কন্টেস্ট, কুকিং কন্টেস্ট সহ আরও অনেক কিছু। এই ২ দিন বিকেল থেকে ‘ফুডল্যান্ডে’ গান গাইবেন শিল্পীরা । টিকেট সংগ্রহ করা যাবে, গুলশান/ বনানিঃ Yellow submarine, Treehouse, Chewy Jr. , Hashtag, Iram's Cafe, BBQ Bangladesh অ্যান্ড La chopsticks । উত্তরাঃ Georges cafe, Re Eat , Le Meridien । আপনি চাইলে ইভেন্টে গিয়েই ইভেন্টের গেট থেকেও টিকেট সংগ্রহ করতে পারেন সেই ক্ষেত্রে টিকেটের দাম ১৫০ টাকা এক দিনের জন্য । আরও বিস্তারিত জানতে পারেন ওদের ফেসবুক ইভেন্ট থেকে ইভেন্ট লিঙ্কঃ FoodLand