সুপার নেটওয়ার্ক মানেই গ্রামীণফোন


গ্রামীণফোন মানেই সুপার নেটওয়ার্ক

গ্রামীণফোন এর সুপার নেটওয়ার্ক

টেলিকমিউনিকেশন অপারেটরে বাংলাদেশে সব সময়ই এগিয়ে থাকা গ্রামীণফোন লিমিটেড সবসময় গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে নিজেকে আরো বেশি শক্তিশালী এবং গ্রাহকবান্ধব করে তুলতে সচেষ্ট। যোগাযোগের এই বিশ্বজনিন মাধ্যমকে বাংলাদেশের মানুষের মধ্যে সার্বজনিন করার প্রয়াস গ্রামীণফোন-এর শুরু থেকেই। তাই দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্ককে প্রতিনিয়ত আরো শক্তিশালী করে তুলছে গ্রামীণফোন। গ্রামীণফোন-এর সবারই চেষ্টা থাকে সময়ের সাথে নিজেকে উন্নত, শক্তিশালী করে তোলা। যাতে তার সাথে জড়িত জনগোষ্ঠীকে আরো উন্নত সেবা দেয়া যায়। নিজেকে শক্তিশালী করে তোলার এই চ্যালেঞ্জকে স্বাগতম জানাতে গ্রামীণফোন সব সময় প্রস্তুত। 10 MHz সুপার নেটওয়ার্ক এ দেশব্যাপী সুপার কাভারেজ এর সাথে AMR ওয়াইডব্যান্ড কোডেক-এর মাধ্যমে ফেইস টু ফেইস সুপার ভয়েস ক্ল্যারিটি এবং ডুয়াল ক্যারিয়ার HSPA+ এর মাধ্যমে ইন্টারনেটে সুপার স্পীড উপভোগ করবেন গ্রামীণফোন এর প্রতিটি গ্রাহক।

Super 3G Coverage: 10 MHz Network

গ্রামীণফোন এর দেশব্যাপী বিস্তৃত থ্রিজি নেটওয়ার্ক এ বিশ্বের সবচেয়ে অত্যাধুনিক 10 MHz প্রযুক্তি যুক্ত হয়ে গ্রামীণফোনের নেটওয়ার্ক এখন সুপার নেটওয়ার্ক। যার মাধ্যমে সারা দেশ এখন সুপার থ্রিজি কাভারেজ এর আওতায়। এবং এর সাথে সম্পর্কিত প্রতিটি বিষয়কেই আরো বেশি উন্নত করেছে গ্রামীণফোন।

Super Speed: Dual Career HSPA+

সুপার স্পীডে ছুটে চলেছে দুনিয়া। তার সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সময় থেকে পিছিয়ে থাকার সময় নেই কারো। আর বাংলাদেশকে তথ্য প্রযুক্তির দিক দিয়ে সময়ে সাথে এগিয়ে রাখতে ডুয়াল ক্যারিয়ার HSPA+ নিয়ে গ্রামীণফোন এর থ্রিজি ইন্টারনেটে এখন সুপার স্পীড। এর ডাবল টানেলে HSPA+ এর মাধ্যমে সর্বোচ্চ ডাটা রেট বৃদ্ধি পাচ্ছে। ডাটা ট্রান্সফারের ক্ষেত্রে সর্বোচ্চ দক্ষতা এবং পারফর্মেন্স উপভোগ করতে পারেন গ্রাহক। এবং থ্রিজি কাভারেজ এর প্রতিটি প্রান্তে বেস্ট ইন্টারনেট এক্সপেরিয়েন্স পান গ্রাহক। ইন্টারনেট এর সুফল কাজে লাগিয়ে বহুদূর যাবার এই তো সময়।

Super Voice Clarity: AMR Wideband Codec

ইন্টারনেট প্রোটোকল নিয়ন্ত্রিত গ্রামীণফোন এর সুপার নেটওয়ার্কের আওতায় AMR ওয়াইডব্যান্ড কোডেক এর মাধ্যমে বিস্তৃত স্পিচ ব্যান্ডউইথ আপনাকে দেয় ন্যারোব্যান্ড স্পিচ কোডারের তুলনায় ন্যাচারাল ভয়েস কোয়ালিটি। ফলে সামনা সামনি কথা বলা এবং শোনার এক্সপেরিয়েন্স পায় গ্রাহক। ফলে নয়েজি পরিবেশেও গ্রাহক কথা পরিস্কার শুনতে পান।
10 MHz সুপার নেটওয়ার্ক এর মাধ্যমে গ্রামীণফোন এর নেটওয়ার্কের আওতায় গ্রাহক সুপার ভয়েস ক্ল্যারিটি, ইন্টারনেটে সুপার স্পীড উপভোগ করতে পারেন।
আধুনিক নেটওয়ার্ক এবং সেবা নিয়ে গ্রামীণফোন সব সময় আপনার পাশে। আপনার এগিয়ে যাওয়ার পথের অংশীদার হতে পেরে গ্রামীণফোন সব সময় গর্বিত। সুপার থ্রিজি কাভারেজ, সুপার ভয়েস ক্ল্যারিটি এবং সুপার স্পীড নিয়ে সময়ের সাথে তাল মিলিয়ে বহুদূর যাবার এই তো সময়।