একই নেটওয়ার্কে বন্ধুদের সাথে ফাইল শেয়ারিং

একই নেটওয়ার্কে সংযুক্ত বন্ধুদের সাথে ফাইল শেয়ারিং হবে আরও দ্রুত গতিতে। এজন্য ব্যবহার করা যায় “অ্যাডভান্সড আইপি স্ক্যানার” নামের সফটওয়্যারটি।
পরিচ্ছন্ন ইন্টারফেসে সজ্জ্বিত চমৎকার সফটওয়্যারটির সাহয্যে বন্ধুদের সাথে যেকোন আকারের এবং ফরমেটের ফাইল শেয়ার করা যাবে খুব সহজে।
মুহূর্তের মধ্যে ওয়্যারলেস নেটওয়ার্ক, ওয়াই- ফাই রাউটার সহ প্রায় সব ধরনের নেটওয়ার্ক ডিভাইসের নির্ধারিত আইপি অ্যাড্রেস সমূহ স্ক্যান করা যাবে।
ফলে সহজেই একাধিক নেটওয়ার্কে সংযুক্ত কম্পিউটারের পোর্ট স্ক্যান করে প্রবেশ করা যাবে এইটিটিপি, এইচটিটিপিএস, এফটিপি, আরডিএইচ এবং শেয়ারকৃত সকল ফোল্ডারে।
৬.৩ মেগাবাইট আকারের সফটওয়্যারটি ওয়াই- ফাই নেটওয়ার্কে সংযুক্ত ডিভাইসের আইপি অ্যাড্রেসও চিহ্নিত করতে সক্ষম হবে। এছাড়াও দূর থেকে একই গ্রুপে যুক্ত সব পিসি নিয়ন্ত্রনে থাকছে ‘রিমোট সাটডাউন এন্ড ওয়েক’ অপশন।
সফটওয়্যারটির সাহায্যে তালিকা আকারে সজ্জ্বিত শেয়ারিং কম্পিউটারের ফাইল সম্পাদনার পাশাপাশি কপি, পেষ্ট কিংবা সেটআপও করা যাবে। গ্রুপ পিসির নেটওয়ার্ক ম্যানেজমেন্টের জন্য থাকছে পৃথক অপশন।
২.৩ সংস্করণের সফটওয়্যারটি উইন্ডোজ ৮ ও ৭ সহ প্রায় সব ধরনের উইন্ডোজ অপারেটিং সিস্টেম সমর্থিত। বিনামূল্যে ডাউনলোড ঠিকানা: http://www.advanced-ip-scanner.com/