সাশ্রয়ী মূল্যে বাজারে ওয়াকমের গ্রাফিক্স ট্যাবলেট

বাংলাদেশের প্রযুক্তি পণ্য ব্যবহারকারীদের কথা মাথায় রেখে বাজারে সাশ্রয়ী মূল্যে ওয়াকম ব্র্যান্ডের নতুন গ্রাফিক্স ট্যাবলেট নিয়ে এসেছে তথ্য-প্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডম।
বাজারে অবমুক্ত প্রতিষ্ঠানটির সর্বশেষ এই গ্রাফিক্স ট্যাবলেটের মধ্যে রয়েছে সিটিএল-৪৭১/কে০-এফ ও সিটিএল-৬৭১/কে০-এফ মডেলের পৃথক দুটি ট্যাবলেট কম্পিউটার। যার দাম যথাক্রমে ১০ হাজার ৫০০ টাকা ও ১৭ হাজার ৫০০ টাকা।
প্রতিষ্ঠানটি জানিয়েছে, শখের বশে কিংবা পেশাদারি আঁকাআঁকিতে গ্রাফিক্স ট্যাবলেটের বিকল্প নেই! প্রযুক্তির অগ্রযাত্রায় রঙ, তুলি কিংবা আর্ট পেপার, পেন্সিলের জায়গায় ডিজাইনারদের হাতে জায়গা করে নিয়েছে এই গ্রাফিক্স ট্যাবলেট। আর বিশ্ববাজারে গ্রাফিক্স ট্যাবলেট মানেই ওয়াকম। বিশেষ করে বাংলাদেশি ব্যবহারকারীদের প্রয়োজনের কথা মাথায় রেখে এই ব্র্যান্ডের নতুন গ্রাফিক্স ট্যাবলেট বাজারে আনা হয়েছে।
রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান কম্পিউটার সিটি সেন্টারের তৃতীয় তলায় মাল্টিমিডিয়া কিংডমের ব্র্যান্ডশপ ও প্রদর্শনী কেন্দ্র (দোকান নং-৩১৬-৩১৭) থেকে সরাসরি কিংবা অনলাইনে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (www.multimediakingdom.com.bd) থেকে ওয়াকম ব্র্যান্ডের এই গ্রাফিক্স ট্যাবলেটগুলো কেনা যাবে।
এ ছাড়াও ঘরে বসেই অর্ডার দিয়ে ক্রেতার ঠিকানায় পণ্য পৌছানোর পর পণ্য বুঝে মূল্য পরিশোধের সুবিধা থাকছে। মাল্টিমিডিয়া কিংডমের হটলাইন (০১৯৭১৮১৫১৩৪) এ কল করে বিস্তারিত জানা কিংবা পণ্য অর্ডার করা যাবে।