ক্রেতা টানছে গোল্ডবার্গের জ্যাপএফএক্স১

স্মার্টফোন মেলায় দেশি ব্র্যান্ড গোল্ডবার্গ নানা ছাড়ে পসরা সাজিয়ে বসেছে। মেলায় দ্বিতীয় দিন শুক্রবার সকাল থেকেই এ ব্র্যান্ডের স্টলে ভিড় বাড়ছে। জ্যাপএফএক্স১ মডেলটির প্রতি বেশি আগ্রহী ক্রেতারা, বিক্রিও হচ্ছে ভালো।
ক্রেতা ও বিক্রেতারা এর বিশেষ কারণ হিসেবে উল্লেখ করেন, সাশ্রয়ী দামের এ ফোনে অক্টাকোর প্রসেসর পাওয়া যাওয়ায় মেলায় গ্রাহকদের কাছে জনপ্রিয়তা পাচ্ছে ডিভাইসটি।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া গ্রামীণফোণ স্মার্টফোন ও ট্যাব মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত মেলা খোলা থাকছে।

মেলা উপলক্ষে এ ব্র্যান্ডের পণ্যে একটি সুদৃশ্য টি শার্ট উপহার দেওয়া হচ্ছে। একই সঙ্গে রয়েছে ৩০০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় এবং স্ক্রার্চ কার্ডে বাইক পাওয়ার সুযোগ।
গোল্ডবার্গের প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদ টেকশহর ডটকমকে বলেন, মেলায় দর্শনার্থীরা স্বল্পমূল্যে হাই কনফিগারেশনের স্মার্টফোন খুঁজছে বেশি। এ কারণে জ্যাপ এফএকস১ ফোনটি বেশি বিক্রি হচ্ছে। কেননা এতে রয়েছে ১ গিগাবাইট র‍্যাম ও অক্টাকোর প্রসেসর।
৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লের এ ফোনের ইন্টারনাল মেমরি ৮ গিগাবাইট । ছবি তোলার জন্য পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
অধিক সময় চার্জের ব্যাকআপের জন্য রয়েছে ২০০০ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।
স্মার্টফোনটির মূল্য ধরা হয়েছে ৬হাজার ৯৯৯ টাকা।