ফেব্রুয়ারিতে টেলিটকের নতুন লোগো

 
নতুন করে ঘুরে দাঁড়াতে পরিবর্তন আসছে রাষ্ট্রয়াত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটক। এর ধারাবাহিকতায় ফেব্রুয়ারিতে নতুন লোগো উন্মোচন করা হবে।    
সরকারের দুই বছরে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অর্জন নিয়ে বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রতিমন্ত্রী তারানা হালিম।
তিনি বলেন, ব্যবসায়িক ক্ষেত্রে টেলিটক নিজ পায়ে দাঁড়াবে এজন্য কাজ করছি ।  আগামী ৬ থেকে ৭ মাসের মধ্যে টেলিটক ঘুরে দাঁড়াবে । 
বেসরকারি অপারেটরদের প্রায় এক বছর আগে থেকে  থ্রিজি সেবা শুরু করলেও টেলিটক এগিয়ে যেতে পারেনি কেন জানতে চাইলে টেলিযোগাযোগ সচিব ফয়জুর রহমান চৌধুরী বলেন, ‘টেলিযোগাযোগ খাতের বিনিয়োগের মাত্র ৪ শতাংশ টেলিটকের’।  
এরপর প্রতিমন্ত্রী বলেন, এই স্বল্প বিনিয়োগ নিয়ে প্রতিযোগিতায় যাওয়া কস্টকর। তবুও আমরা চেষ্টা করছি। বিদেশি সহযোগিতা বা ঋণের জন্য চেষ্টা করা হচ্ছে ৷
নম্বর ঠিক রেখে অপারেটর বদল(এমএএনপি) শুরু হলে টেলিটকের অবস্থার উন্নতি হবে দাবি করেন তারানা। 
তারানা বলেন, টেলিটকের নতুন ব্যবস্থাপনা পরিচালক নিয়োগে আমাকে না জানিয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। তা আবার বাতিল করা হয়েছে। নিয়োগের শর্ত পরিবর্তন করে যোগ্যতম সৃজণশীল ব্যক্তিকে এমডি হিসেবে নিয়োগ দেওয়া হবে।
গত নভেম্বর পর্যন্ত টেলিটকের গ্রাহক সংখ্যা ছিল ৪০ লাখের বেশি। যেখানে বাংলাদেশের মোট মোবাইল ফোন গ্রাহক ১৩ কোটি ছাড়িয়েছে।