‘সিটি-আইটি ফেয়ার’ উপলক্ষ্যে আসুস পণ্যে বিশেষ অফার


রাজধানীর আইডবি ভবনে আগামীকাল (সোমবার) থেকে শুরু হওয়া ‘ সিটি-আইটি ফেয়ার ২০১৬’তে বিশ্বখ্যাত ‘আসুস’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং কম্পিউটার এক্স্যেসোরিজ নিয়ে অংশগ্রহন করছে দেশীয় বাজারে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।
বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক এই প্রতিষ্ঠানটি মেলা উপলক্ষ্যে আসুস পণ্যে বিশেষ অফার ঘোষণা করেছে।
গ্লোবাল ব্র্যান্ড এর পক্ষ থেকে জানানো হয়েছে,  ১৮-ই জানুয়ারি থেকে ২৪-শে জানুয়ারি পর্যন্ত সাতদিন ব্যাপি এই মেলার অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে থাকছে বিশ্বখ্যাত আইটি পণ্য নির্মাতা আসুস। মেলা উপলক্ষ্যে আসুসের পক্ষ থেকে রয়েছে বিশেষ অফার।
আসুসের পক্ষ্য থেকে রয়েছে ‘আসুস স্ক্র্যাচ এন্ড উইন’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , জেনফোন, রাউটার , উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার।
এছাড়াও আসুসের পক্ষ্য থেকে গেমারদের জন্য আয়োজন করা হয়েছে সাইবার গ্যামিং প্রতিযোগিতা। সাইবার গ্যামিং প্রতিযোগিতার জন্য আসুসের রয়েছে গেমিং জোন।