স্যামসাং টিভি ক্রয়ে স্মার্টফোন ফ্রি, পেতে পারেন নগদ মূল্যছাড়

এখন থেকে স্যামসাংয়ের টিভি কিনলেই পাওয়া যাবে সর্বোচ্চ ১৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। সঙ্গে ফ্রিতে মিলবে স্মার্টফোন। স্যামসাংয়ের ‘স্মার্ট হোম’ ক্যাম্পেইনের আওতায় এই অফার দিচ্ছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ।
‘স্মার্ট হোম’ ক্যাম্পেইনটি স্যামসাংয়ের ১৫ টি মডেলের টিভিতে গ্রাহকদের দিচ্ছে সর্বনিম্ন ২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। এ ছাড়াও গ্রাহকরা পাচ্ছেন স্যামসাং ৪০এইচ৫১০০, ৪০এইচ৫৫০০, ৩২জে৬৩০০ ও ৪০জে৬৩০০ মডেলের টিভিতে গ্যালাক্সি জে১ এইস হ্যান্ডসেট এবং স্যামসাং ৪০এইচ৬৪০০ ও ৪৮এইচ৬৪০০ মডেলের টিভিতে গ্যালাক্সি জে২ হ্যান্ডসেট।
এই অফারটি ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। গ্রাহকরা এই সময়ের মধ্যে অফারটি উপভোগ করতে পারবেন।
প্রতিষ্ঠানটির হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য ‘স্মার্ট হোম’ অফারটি ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। গ্রাহকদেরকে বিশ্বের সর্বাধিক বিক্রিত টিভি ব্র্যান্ড স্যামসাংয়ের নতুন টেলিভিশন ব্যবহারের সুযোগ করে দিতে আমরা স্যামসাংয়ের বিভিন্ন মডেলের টিভিতে দিচ্ছি নগদ মূল্যছাড় ও ফ্রি গ্যালাক্সি হ্যান্ডসেট।’
আগ্রহী ক্রেতাগণ বিস্তারিত জানার জন্য ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন করতে পারবেন। স্যামসাং টিভি ও রেফ্রিজারেটরের অনুমোদিত ড্রিস্টিবিউটর হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার ও র‌্যাংগস।
a