এসারের সাথে ঝুটি বাঁধলেন মিম


বাংলাদেশে এসার ব্র্যান্ড অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা সাহা মিমকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে।
বাংলাদেশে এসারের পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড বৃহস্পতিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরিচয় করে দেয়।
চুক্তি অনুযায়ী এক বছরের জন্য এসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর থাকবেন মিম। এই সময়ের মধ্যে মিম আর কোনো প্রযুক্তিপণ্যের অ্যাম্বাসেডর হতে পারবেন না। এসময় মিমের হাতে এসার ই-ফাইভ সিরিজের একটি ল্যাপটপও উপহার দেয় এক্সিকিউটিভ টেকনোলজিস।
তাইওয়ানি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এসার ১০ বছর ধরে বাংলাদেশে ব্যবসা করছে। আর এই প্রথম কাউকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিয়োগ দিলেন।
=মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান এক্সিকিউটিভ টেকনোলজি লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান বলেন, এসার তারুণ্যের ব্র্যান্ড হিসেবে পরিচিত। তাই বাংলাদেশে তারুণ্যের প্রতীক মিমকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত করেছি আমরা।
বিদ্যা সিনহা মিম বলেন, এই প্রথম কোনো প্রযুক্তিপণ্যের অ্যাম্বাসেডর হলাম। আশা করছি এসারের সঙ্গে দেশের মানুষকে আরও ভালোভাবে সম্পৃক্ত করতে পারবো।
এর আগে ভারতে বলিউড অভিনেতা হৃত্বিক রোশান, যুক্তরাষ্ট্রে হলিউড অভিনেত্রী ও মডেল মেগান ফক্স, পাকিস্তানে মডেল ও অভিনেতা আদনান সিদ্দিকী, ফিলিপাইনের মডেল ও অভিনেত্রী লিজা সোবারেনো; মডেল, অভিনেত্রী ও কণ্ঠশিল্পী টনি গোনজাগা ও তাইওয়ানের গলফার ইয়ানি সেন এসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।