বাজারে এলো গ্যালাক্সি জে১ নেক্সট

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে১ নেক্সট

দেশের বাজারে জে সিরিজের সর্বশেষ সংস্করণ ‘গ্যালাক্সি জে১ নেক্সট’ মোবাইল নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। তরুণদের কানেকটেড রাখতে স্টাইল ও পারফরমেন্সের সমন্বয় করে প্রস্তুত করা হয়েছে হ্যান্ডসেটটি। আকর্ষণীয় দামের নতুন এ ডিভাইসটিতে রয়েছে ডুয়েল সিম সুবিধা।


নতুন এ ডিভাইসের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এর আল্ট্রা ডাটা সেভিং মোড, যা কিনা ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং একইসঙ্গে ১৫০০ অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে। নতুন এ হ্যান্ডসেটটি ১০৮০পি ফুল এইচ ডি’তে মাল্টিমিডিয়া এবং গেমিং কন্টেন্ট প্রদর্শণ করে।


এছাড়া স্মার্টফোনটিতে রয়েছে অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণ ললিপপ ৫.১.১.। ডিভাইসটিতে ১ জিবি র‌্যাম, ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর রয়েছে, যা দ্রুত এবং সহজতর কর্মক্ষমতা নিশ্চিত করে। ৮ জিবি ইন্টারনাল মেমোরির এ ফোনটিতে ১২৮জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহার করা যাবে।


ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। যা সাহায্যে কুইক লঞ্চ ফিচার এবং এর এফ ২.২ অ্যাপারচার উজ্জল ছবি তুলতে সহায়তা করে। জে১ নেক্সট ডিভাইস ও ব্যাটারির জন্য ১ বছর ওয়ারেন্টি থাকছে। নতুন এ স্যামসাং ডিভাইসটির দাম ৬ হাজার ৯শ’ ৯০ টাকা মাত্র।