গ্যালাক্সি এস ৭ এজের ভিডিও ফাঁস


স্পেনের বার্সেলোনায় ২১ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের আগেই ফাঁস হলো স্যামসাংয়ের তৈরি গ্যালাক্সি এস ৭ ও এস ৭ এজের ভিডিও। প্রযুক্তি-বিষয়ক বিভিন্ন ওয়েবসাইটগুলোর তথ্য অনুযায়ী, স্যামসাংয়ের তৈরি নতুন দুটি স্মার্টফোনে থাকবে পানিরোধী ও তারহীন উপায়ে চার্জ দেওয়ার বিশেষ সুবিধা।

Image result for s7নতুন মোবাইল ফোন বাজারে আসার এক সপ্তাহ আগেই স্যামসাং ইন্দোনেশিয়ার একটি সূত্র থেকে গ্যালাক্সি এস ৭ এর তথ্য জানিয়ে দেওয়া হয়েছে। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট দ্য ভার্জের এক প্রতিবেদনে বলা হয়েছে, দ্য নেক্সট গ্যালাক্সি নামে স্যামসাং ইন্দোনেশিয়ার পেজে নতুন ভিডিওটি প্রকাশ করা হয়েছে।
ভিডিওতে দেখানো হয়েছে, গ্যালাক্সি এস৬ ও এস ৬ এজের মতো নকশার ফোন ব্যবহারের সময় ইন্দোনেশিয়ার তিরন্দাজ দিলী থ্রিসায়াদিন্দা প্রশিক্ষণ দিচ্ছেন। পানিরোধী ও তারহীন ফিচারের পাশাপাশি নতুন ফোনটি ধাতব ও কাচ ব্যবহার করে নকশা করা হয়েছে। এতে থাকছে অ্যামোলেড ডিসপ্লে। ইন্টারনাল স্টোরেজ হিসেবে ৩২, ৬৪ ও ১২৮ জিবি সুবিধা থাকবে এতে।
প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ভেঞ্চারবিটের তথ্য অনুযায়ী, এস ৭ মডেলটিতে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ও এস৭ এজে তিন হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকতে পারে।