প্রথম দিনেই ‘কাপুর এন্ড সন্স’-এর আয় সাড়ে ছয় কোটি


মুক্তির প্রথম দিনেই বলিউডের বক্স অফিস দখলে নিল চলতি বছরের আলোচিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। প্রথম দিনেই ছবিটি আয় করেছে সাড়ে ছয় কোটি রুপিরও বেশী। যা চলতি বছরে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে চতুর্থ সর্বোচ্চ। ‘কাপুর এন্ড সন্স’-এর আগে আছে অক্ষয়ের এয়ারলিফট, ঘায়েল-২-এবং সোনম কাপুরের অসাধারণ সিনেমা ‘নীরজা’।  
দীর্ঘ প্রতীক্ষা শেষে গতকাল ভারতীয় প্রায় দেড় হাজারেরও বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান পরিচালিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। আর মুক্তির পর থেকেই সিনো আলোচকদের প্রশংসায় যেমন ভাসছে, তেমনি বক্স অফিসেও দাপট দেখাতে সক্ষম হয়েছে ছবিটি।
৩৭ কোটি বাজেটের ‘কাপুর এন্ড সন্স’ ছবিটি নির্মাণ ব্যয় ২২ কোটি রুপি হলেও প্রচারণা আর প্রিন্টিংয়েই ছবিটি খরচ করেছে ১৫ কোটি রুপি।
প্রতীক্ষার অবসান ঘটিয়ে গতকাল ১৮ মার্চ বলিউডের প্রেক্ষাগৃহে মুক্তি পেল চলতি বছরের আলোচিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। ছবিতে অদ্ভুত লুকে ঋষি কাপুরকে নিয়ে ব্যাপক আলোচনাও হয়েছিল। সমালোচকদের প্রশংসাও আদায় করে নিয়েছে ছবিটির গল্প। আর আজ মুক্তির পর ভারতীয় অনলাইন ও টিভি মাধ্যমে রীতিমত প্রশংসার বন্যা। এমনকি এখন পর্যন্ত বলিউড মুভি বাজার.কম সিনেমাটি মুক্তির পর যে বারোটি রিভিউগুলো ছাপিয়েছে, তারমধ্যে নব্বই ভাগেরও বেশী ইতিবাচক।  
২ ঘন্টা ১২ মিনিটের এই সিনেমার গল্পে দেখা যাবে দাদু ও তার নাতিদের বহু বছর পর নিজের বাড়ি ফেরার গল্প। বহু বছর পর নিজেদের পৈতৃক বাড়িতে ফিরে আসে দুই ভাই রাহুল আর অর্জুন। পরিবারের নানা সমস্যা, জটিলতা সমাধান করতে চাইলেও তা কিছুতেই সমাধান করতে পারে না তারা। তারপরই আসে তাদের জীবনে একটি মেয়ে, যাকে নিয়ে সমস্যা তৈরী হয় দুই ভাইয়ের মধ্যে ।

সকুন বাত্রার পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্র, আলিয়া ভাট, ফাওয়াদ খান এবং ঋষি কাপুর। ছবিটি প্রযোজনা করেছেন করন যোহর এবং অপূর্ব মেহেতা ।