যে পোশাকগুলো থাকতে হবে ছেলেদের সংগ্রহে


মেয়েদের পোশাকের সংগ্রহ, তাদের কেনাকাটা-সাজপোশাক নিয়ে অনেকেই অনেক মন্তব্য করেন। কিন্তু ছেলেদের স্টাইল বা ফ্যাশন নিয়ে তেমন মাতামাতি নেই। ইদানিং দেখা যাচ্ছে, ছেলেদের পছন্দ-অপছন্দকেও সমান গুরুত্ব দিচ্ছেন ফ্যাশন স্টাইলিশরা।
ছেলেদের সংগ্রহে কি কি পোশাক থাকা আবশ্যক, তা নিয়ে প্রশ্ন করা হয়েছিল কয়েকজন ফ্যাশন ডিজাইনারদের। তারা বলেছেন, প্রত্যেক ছেলের আলমারিতে একটি কালো ও একটি নীল রঙের ব্লেজার থাকা চাই। এই দুটি রং ডেনিম, খাকি ট্রাউজারের সঙ্গে বেশ ভালো ভাবেই মানিয়ে যায়। অফিস কিংবা পার্টি, কালো-নীল ব্লেজার সব জায়গায় মানানসই। আপনার সংগ্রহে অফ হোয়াইট রঙের ব্লেজারও রাখতে পারেন। টি-শার্ট, জিন্সের সঙ্গে কম্বিনেশনটা দারুণ।
ছেলেদের সংগ্রহে থাকা চাই এক জোড়া ডেনিম। কালো বা নীল, যেটা পরলে ভালো মানাবে, সেটিই রাখুন সংগ্রহে। ফতুয়া, টি-শার্ট, শার্টের সঙ্গে জিন্সকে টিমআপ করে পরতে পারেন। ফতুয়া বা খাদির পাঞ্জাবির সঙ্গে জিন্সের একটা আলাদা স্টাইল স্টেটমেন্ট আছে। সেই কারণে, কালো, খয়েরি, লাল, সবুজ বা গাঢ় নীল রঙের ফতুয়া বা পাঞ্জাবির একটা কালেকশনও আপনার রাখা উচিত। আড্ডা, উৎসব বেড়ানোর জন্য ফতুয়া বা টি শার্ট-জিন্সে সাজান নিজেকে। সব শেষে, সাদা রঙের একটা ফুলহাতা শার্ট না হলে চলেই না ছেলেদের। নীল জিন্স আর সাদা শার্টে হয়ে উঠুন সবার চেয়ে আলাদা ও আকর্ষণীয়।