৪২৫০ টাকায় স্মার্টফোন উই

দেশে ‘উই’ নামে নতুন ব্র্যান্ডের স্মার্টফোন এনেছে আমরা কোম্পানিজ।
শনিবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে নতুন এই হ্যান্ডসেট নিয়ে ‘স্মার্ট সল্যুশন সার্ভিসে’র আনুষ্ঠানিক উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। হ্যান্ডসেটের সঙ্গে ফ্রি ক্লাউড স্টোরেজ, ইন্টারনেটসহ বিভিন্ন প্যাকেজ রেখে কোম্পানিটি ‘উই’ স্মার্টফোনকে এই স্মার্ট সল্যুশন সার্ভিস বলছে।
শুরুতে উই এর পাঁচটি মডেল উম্মোচন করা হয়। মডেলভেদে প্যাকেজ হিসেবে হ্যান্ডসেটগুলোতে বিনামূল্যে মিলবে ২৫ থেকে ১০০ জিবি পর্যন্ত ক্লাউড স্টোরেজ। এছাড়া রয়েছে দেশব্যাপি পাঁচ শতাধিক জায়গায় ফ্রি ওয়াইফাই ইন্টারনেট।
WE
মডেল অনুযায়ী স্মার্টফোনগুলোর দাম হবে সর্বনিম্ন ৪ হাজার ২৫০ হতে সর্বোচ্চ ১৮ হাজার ৬০০ টাকা পর্যন্ত। পাঁচটি মডেল হচ্ছে, এক্স ১, বি১, আর১, এল১ এবং ভি১।
শুরুতে উই’ এর এসব সার্ভিস প্যাকেজসহ  ঢাকার পাঁচটি ব্র্যান্ড আউটলেটসহ সারাদেশের এক হাজার খুচরা আউটলেট থেকে স্মার্টফোনগুলো কিনতে পারবেন ক্রেতারা।
উদ্বোধনী অনুষ্ঠানে আমরা কোম্পানিজের সিইও ইন্তেখাব মাহমুদ বলেন, বর্তমানে মানুষের দৈনন্দিন জীবনে স্মার্টফোন গুরুত্বপূর্ণ একটি টুল হিসেবে কাজ করে। তাই স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দৈনন্দিন জীবনে উপকারী ও উল্লেখযোগ্যভাবে বিশেষ কিছু ফিচার ‘উই’ স্মার্টফোনে যুক্ত করা হয়েছে।
এসময় আমরা কোম্পানিজের চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদসহ কোম্পানিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।