দেশীয় হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান নতুন একটি ফোরজি ফোন বাজারে ছেড়েছে। এটির মডেল স্পাইডার এ৭। এই ফোনটির বিশেষ ফিচার হিসেবে রয়েছে ফোরজি নেটওয়ার্ক ক্যাট ৪ এলটিই, টেলিশেয়ারিং ও পোর্টেবল হটস্পট সুবিধা। 

এই ফোনটির আরেকটি বৈশিষ্ট্য হচ্ছে এর স্মার্ট রিমোট ফিচার। ফলে ফোনটি দিয়েই টিভি, ফ্যান, ও এসি চালানো যাবে। ফোনটি চলবে হাত ও চোখের ইশারায়।
নতুন এই ফোনে ৫ ইঞ্চি এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে ও ২.৫ ডি কার্ভ সাফায়ার গ্লাসের স্ক্রিন রয়েছে।  এটি অ্যানড্রয়েড ৫.১ অপারেটিং সিস্টেমে চলবে। এতে আছে ১ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর, বিল্টইন মেমোরি ১৬ জিবি। র‌্যাম ২ জিবি। 
ডুয়েল সিমের এই ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। রিয়ারে এলইডি ফ্লাশগান আছে। ফোনটির ব্যাটারি ২৬০০ মিলিঅ্যাম্পায়ারের।
ফোনটিতে এইচডি ভিডিও প্লে­ব্যাক সুবিধা রয়েছে। সঙ্গে আছে জিপিএস, কুইক গেসচার, ডাবল ক্লিক ওয়েকআপ, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, মোশন সেন্সর, দুরুত্ব নির্নয়ের সেন্সর এবং এফএম রেডিও রেকর্ড করার সুবিধা
বাজারে পাওয়া যাচ্ছে সাদা ও কালো এই দুই রঙের স্পাইডার এ৭। প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজে দেওয়া হচ্ছে আর্কষণীয় ডাটা ক্যাবল, চার্জার হেড, আর্কষণীয় হেডফোন, একটি স্কিন প্রোটেক্টর এবং একটি ফ্লিপ কভার।
স্মার্টফোনটির বাজার মূল্য ধরা হয়েছে মাত্র ১০ হাজার ৯৯৯ টাকা।