দেখে নিন মোবাইল অপারেটররা কি কি অফার দিল এই বৈশাখে


রাত পোহালেই নানা আয়োজনে বর্ষবরণে মাতবে সংস্কৃতিপাগল বাঙালি। বরণ করে নেবে বাংলা নববর্ষ ১৪২৩। সেই আনন্দকে প্রতিটি মোবাইল গ্রাহকদের কাছে ছড়িয়ে দিতে অপারেটরগুলো আয়োজন করেছে নানা ধরনের অফার, বোনাসের। মোবাইল অপারেটর টেলিটক, রবি, এয়ারটেল আর গ্রামীণফোন গ্রাহকরা পাবেন এসব অফার।
টেলিটক
বাংলা বর্ষবরণ ১৪২৩ কে রাঙিয়ে দিতে সরকারি মোবাইল অপারেটর টেলিটক দিচ্ছে দারুণ অফার। টেলিটক গ্রাহকরা ৫৯ টাকা রিচার্জে পাবেন দুই জিবি ইন্টারনেট ডাটা, ২০০ এসএমএস আর ১০০ মিনিট টকটাইম। রিচার্জেই চালু হওয়া অফারটি পাবেন সকল প্রিপেইড গ্রাহকরা।
তবে অফারটি ১৩ এপ্রিল রাত ১২.০১ মিনিট থেকে ১৫ এপ্রিল রাত ১১.৫৯ মিনিট অর্থাৎ ৭২ ঘণ্টার মধ্যে অফারটি অ্যাক্টিভেট করা যাবে। আর ওই রিচার্জের মধ্যেই ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ অন্তর্ভুক্ত।
Teletalk
সাত দিন মেয়াদের এই বোনাস মিনিট ও টকটাইম শুধুমাত্র অননেটে ব্যবহারের জন্য প্রযোজ্য। যার ডাটা স্পিড হবে সর্বোচ্চ এক এমবিপিএস।
এছাড়াও ‘কৃষ্টি সুখের উল্লাসে’ নামের একটি কুইজ কনটেস্টে টেলিটকের ফেইসবুক ইনবক্সে কুইজের উত্তর দিয়ে, পোস্ট শেয়ার করে জিতে নেওয়া যাবে পোলো টি-শার্ট।
রবি
মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড বৈশাখে আয়োজন করেছে সেলিব্রেটি টুইট বৈশাখী কুইজ কনটেস্ট। এই কনটেস্টে অংশগ্রহণ করে দেখা করা যাবে চিত্রনায়ক সাকিব খান, নায়িকা অপু বিশ্বাস এবং জনপ্রিয় ব্র্যান্ড শিল্পী মাকসুদের সঙ্গে। এছাড়াও উপভোগ করা যাবে বৈশাখী কনসার্ট। বিস্তারিত রবির ওয়েব সাইটে পাবেন।
এছাড়াও বৈশাখে মিউজিকা ৩৩৩৩-তে আনরিলিজড সব গান শোনা যাবে এবং সেসব গান ডেডিকেট করে জিতে নেওয়া যাবে সাকিব খান, অপু বিশ্বাস ও মাকসুদ-এর সাথে বৈশাখী কনসার্ট দেখার সুযোগ। বিস্তারিত ওয়েব সাইটে পাবেন। ।
এর বাইরে নতুন বাংলা বছরটা শুরু হওয়ার আগে জেনে নেওয়া যাবে আপনি কত আনা ‘বাঙালি’। অংশগ্রহণ করে পাওয়া যাবে ইন্টারনেট বোনাস। বোনাস পেতে ভিজিট করতে হবে রবির ওয়েব সাইট। । বোনাস ইন্টারনেট ৭২ ঘণ্টার মধ্যে পাওয়া যাবে।
এয়ারটেল
নতুন বছরে ২৮ টাকা রিচার্জে টকটাইম, এসএমএস আর ইন্টারনেটে ৪৫০ শতাংশের চেয়েও বেশি বোনাস পাওয়া যাবে। এছাড়াও প্রতিবার ২৮ টাকা রিচার্জে এয়ারটেল নাম্বারে ৪২ মিনিট টকটাইম, ৪২ টাকার এসএমএস আর ৪২ টাকার থ্রিজি ইন্টারনেট। যার মেয়াদ হবে চারদিন।
এছাড়াও যেকোনো লোকাল নাম্বারে উপভোগ করা যাবে এক পয়সা সেকেন্ড কল রেট। এই বোনাসগুলো যোগ হবে মূল অ্যাকাউন্টে।
গ্রামীণফোন
দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীণফোন বৈশাখের আনন্দ পৃথিবীর যেকোনো স্থানে ছড়িয়ে দিতে ইন্টারন্যাশনাল এসএমএসে ৫০ শতাংশ ডিসকাউন্ট অফার দিয়েছে।
এখন যে কোন গ্রামীণফোন গ্রাহক প্রতি এসএমএস মাত্র ১ দশমিক ২৫ টাকায় পাঠাতে পারবেন। অফারটি ১৩ই এপ্রিল ২০১৬ পর্যন্ত প্রযোজ্য। বিস্তারিত ওয়েব সাইটে পাবেন। ।
এছাড়াও পহেলা পহেলা বৈশাখের ছবি এ ঠিকানায় আপলোড করে জেতা যাবে জনপ্রিয় ফ্যাশন হাউসের গিফট ভাউচার।