এই গরমে মার্ক এক্সজিকিউটিভের কুর্তি কালেকশন !


গরমের ফ্যাশনে পোশাকের জায়গাটা কিছুটা হলেও দখল করেছে স্লিভলেস। গরমের অস্বস্তি থেকে মুক্তি পেতে ফ্যাশনপ্রেমী নারীরা ঝুঁকছেন হাতাকাটা বা স্লিভলেস পোশাকের প্রতি। পরতে স্বস্তিদায়ক বলে জিন্সের সঙ্গে স্লিভলেস কুর্তি এখন হরহামেশা পরছেন নারীরা। আজ থাকছে কুর্তির খোজ-খবর আর ধরণ-ধারণ।
"কুর্তা" বা "কুর্তি" শব্দটি মূলত পার্সিয়ান, যার অর্থ "কলারবিহীন শার্ট"। "কুর্তা" আসলে মধ্য, পশ্চিম এবং দক্ষিন এশিয়ায় প্রচলিত একটি ছেলেদের পোশাক। কিন্তু এটি বর্তমানে "কুর্তি" নামে ইন্ডিয়া, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা এবং বাংলাদেশে মেয়েদের একটি জনপ্রিয় পোশাক হিসেবে ব্যবহৃত হচ্ছে।

কুর্তি এমন একটি পোশাক যা বেশ ঢিলেঢালা এবং আরামদায়ক। নানা রঙে এবং ডিজাইনে তৈরি কুর্তি আজকাল ফ্যাশন সচেতন কিংবা আরামপ্রিয় সবার মাঝেই অনেক জনপ্রিয়। ক্যাজুয়াল অথবা ফর্মাল যেকোনো স্টাইলের সাথেই এই পোশাকটি বেশ মানানসই। এই গরমে মার্ক এক্সজিকিউটিভ (Marque Exécutif)  নিয়ে এলো তাদের নতুন কুর্তি কালেকশন । লিলেন কাপরে তৈরি কুর্তি গুলো গরমের জন্য অসাধারন হতে পারে ।

গরমে সাদা ও অন্যান্য হালকা রঙের পোশাক শুধু তাপ শোষণই করে না, সেই সঙ্গে দেয় চোখের প্রশান্তি। তবে গরমকালে সাদা রঙের পোশাকের চাহিদা সব সময়ই। সাদার পাশাপাশি গোলাপি, জলপাই সবুজ, আকাশি, হালকা হলুদ, ঘিয়া, হালকা মেজেন্ডা, হালকা নীল, ফিরোজা, হালকা সবুজ, পেস্ট ধরনের উজ্জ্বল কিন্তু হালকা রঙের অনেক গুলো কালেসন আছে মার্ক এক্সজিকিউটিভে (Marque Exécutif) । এবং প্রতিটি কুর্তির দাম থাকছে হাতের নাগালে মাত্র ৫০০ টাকা । প্রোডাক্ট অডার করতে  মার্ক এক্সজিকিউটিভে (Marque Exécutif) এর সেল সেন্টারে যেতে পারেন । কিমবা অডার করতে পারেন ফেসবুকেও । 
ফেসবুকের ঠিকানাঃ Marque Exécutif
ঠিকানাঃ মার্ক এক্সজিকিউটিভে (Marque Exécutif), হাউজঃ ১১৬ রোডঃ ১১ ব্লকঃ ই বনানী মডেল টাউন , ঢাকা বাংলাদেশ ।
 ফোনঃ +৮৮-০১৯৮৮২২০০২২

মার্ক এক্সজিকিউটিভে (Marque Exécutif) এর কুর্তি কালেশনের কিছু ছবি নিচে দেয়া হলঃ