সেভিংস ডট কমে বৈশাখী শাড়ি

বৈশাখী উৎসব, বাঙগালীর প্রাণের উৎসব। চিরায়ত বাঙলার চিরচেনা ঐতিহ্য বয়ে আনে এই পহেলা বৈশাখ। এই উৎসবকে ঘিরে বাঙলার ঘরে ঘরে চলে পান্তা ইলিশ খাওয়ার ধুম। দেশীয় নানা পোষাকে সাজে বাঙগালী নারী-পুরুষ। আর এই উৎসবকে সামনে রেখেই সিরাজগঞ্জের তাঁতীরা ব্যস্ত হয়ে পড়েছেন নানা রকম বৈশাখী পোষাক তৈরীর কাজে। সাদা কাপড়ের উপর কারীগরের আঁকা নানা রঙের আলপনা যেমন ঢুগি, তবলা, পাখা, ঘুড়ি অথবা লালন শাহ’র ছবি বাঙগালীর মনে আবারো জাগিয়ে তোলে খাঁটি বাঙগালী হওয়ার সাধ। জানা গেছে, পৃথিবীর সব দেশেই নববর্ষকে ঘিরে নানা ধরনের উৎসব পালন করা হয়। প্রত্যেক জাতিরই নববর্ষ পালনের জন্য নিজস্ব এক-একটা রীতি রয়েছে। বাঙগালীর পহেলা বৈশাখ তেমনি এক বিশেষ রীতিতেই পালিত হয়ে আসছে যুগ-যুগ ধরে। এ দিনটির গুরুত্ব বাঙগালীর কাছে ঈদ বা অন্য যে কোন উৎসবের চেয়ে কোন ক্রমেই কমই নয়। তাই সর্বত্র চলছে পহেলা বৈশাখ উদ্যাপনের প্রস্তুতী।

বাংলার সর্বজনীন এই উৎসবের একটি অনুষঙ্গ নতুন এবং রঙিন পরিধেয় বস্ত্র। পুরুষদের জন্য পাঞ্জাবি, পায়জামা, নারীদের জন্য লাল পারের সাদা শাড়ি। বৈশাখ উপলক্ষে সবাই  আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করেন। এবারও তার ব্যাতিক্রম ঘটেনি।  আর সেই প্রস্তুতিতে আপনাকে এগিয়ে রাখতে সেভিংস ডট কম নিয়ে এল পহেলা বৈশাখের শাড়ির কালেসন । প্রায় ৫০-৭০ টি সাড়ির মধ্যে থেকে বেছেনিতে পারেন আপনার টাও ।

ফ্যাশন প্রিয় নারীরা তাদের পছন্দের ড্রেস বা আকর্ষণীয় শাড়ি পাচ্ছেন এখন saviings.com-এ। আপনার পছন্দের ড্রেস বা শাড়িটি অর্ডার দিতে ভিজিট করতে পারেন তাদের ফেসবুক পেইজ ।  প্রকাক্ট অডার করতে ইনবক্স করুন কিংবা কল করুন হটলাইন নাম্বারে।
 থাকছে ঢাকা শহরে ফ্রি হোম ডেলিভারি এর মাধ্যমে এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে আমরা পণ্য গ্রহন করার সুভিদা । 
সেভিংস ডট কমের বৈশাখী শাড়ি কালেশনের কিছু ছবি নিচে দেয়া হলঃ