হুয়াওয়ে কিনে থাইল্যান্ড যাওয়ার সুযোগ


হুয়াওয়ে ফোন কিনে বিনামূল্যে থাইল্যান্ড যাওয়ার টিকিটসহ আকর্ষণীয় অফার জেতার সুযোগ পাবেন ক্রেতারা। ‘ফ্লাই টু থাই’ ক্যাম্পেইনের আওতায় প্রতিটি মডেলের হ্যান্ডসেট ক্রয়ে বিভিন্ন অফার আনল প্রতিষ্ঠানটি।
আগামী পহেলা এপ্রিল, শুক্রবার থেকে যেকোনো মডেলের হ্যান্ডসেট কিনে প্রতিদিন একজন ক্রেতা লটারির মাধ্যমে পাবেন থাইল্যান্ড যাওয়ার টিকিট, দু’জন পাবেন হুয়াওয়ে ট্যাব এবং ১০জন পাবেন হুয়াওয়ে ব্র্যান্ডের উন্নত পাওয়ার ব্যাংক।
এছাড়া প্রতিটি ক্রেতা ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি দামের হ্যান্ডসেট কিনলেই বিনামূল্যে একটি আকর্ষণীয় টি-শার্ট পাবেন। অফারটি টানা একমাস উপভোগ করা যাবে।
বৈশ্বিক স্মার্টফোন বাজারের দ্রুত বিস্তারের কারণে হুয়াওয়ে দিচ্ছে সবার জন্য আলাদা বৈশিষ্ট্য সম্পন্ন সবচেয়ে উপযোগী ফোন।  বর্তমানে বিশ্বে দ্রুতগতিতে বিকাশমান একটি ব্র্যান্ড হুয়াওয়ে। গত ২০১৫ সালে সারাবিশ্বে ১০৮ মিলিয়ন স্মার্টফোন রফতানি করে প্রতিষ্ঠানটির ৭০ শতাংশ প্রবৃদ্ধি ঘটে। এদেশের বিভিন্ন বয়সীদের চাহিদার কথা মাথায় রেখে বেশ কয়েকটি আধুনিক ডিভাইস ইতিমধ্যে বাজারে ছেড়েছে হুয়াওয়ে।
আগামী রবিবার থেকে রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে হুয়াওয়ে-এর ‘ফ্লাই টু থাই’ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা।