টাইগারকে নিয়ে স্টুডেন্ট অব দ্য ইয়ার টু


করণ জোহর পরিচালিত ২০১২ সালের সুপারহিট ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ার-এর নতুন পর্ব নির্মাণের ঘোষণা আসার পর থেকেই জল্পনা চলছিলো এতে কারা অভিনয় করবেন। অবশেষে ছবিটিতে প্রধান নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হলেন হিরোপান্তি ও বাঘি তারকা টাইগার শ্রফ। আগের ছবির মাধ্যমে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রার অভিষেক হয় রূপালি পর্দায়। নতুন পর্বে ২৬ বছর বয়সী টাইগারের বিপরীতে দেখা যাবে দুই নবাগতাকে। এখন তাদেরকে খোঁজার প্রক্রিয়া চলছে। ছবিটি পরিচালনা করবেন পুনিত মালহোত্রা।
এদিকে নাচের ধরণ ও শারীরিক বৈশিষ্ট্যের জন্য নিজেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে নিজেকে তুলনা করেছেন টাইগার। ২৬ বছর বয়সী এই অভিনেতার ভাষ্য, এটি আমার জন্য প্রশংসা, সমালোচনা নয়। হৃতিক স্যার আমার আদর্শ। আমার ক্যারিয়ার তার মতো করে সাজাতে পারলে ভালো লাগবে। টাইগার আরও জানান, হৃতিকের নাচে অনুপ্রাণিত হন তিনি। তার অনেক মুদ্রা আয়ত্ত্বে আনার চেষ্টা করেছেন জ্যাকি শ্রফের পুত্র।
তিনি বলেন, তার সঙ্গে দেখা হলেই মনে হয় আমাদের মধ্যে মিল আছে। তার মতো আমিও কাজের বেলায় ক্ষুদ্র বিষয়েও মনোযোগ দেই। তুচ্ছ জিনিস নিয়েও তার মতোই চিন্তা করি। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। নৈপুণ্য, অ্যাকশন ও শরীরী ভাষা বোঝার ব্যাপারে দক্ষতার জন্য তাকে শ্রদ্ধা করি। টাইগার শ্রফ এখন ব্যস্ত সাব্বির খান পরিচালিত বাঘির প্রচারণা নিয়ে। এতে আরও আছেন শ্রদ্ধা কাপুর। ছবিটি মুক্তি পাবে ২৯ এপ্রিল।