আমাকে নিয়ে গুটি করা হয়েছে : জুনায়েদ


বান্ধবী সাদিয়াকে মাগি বলার অভিযোগে নুরুল্লাহ নামে এক কিশোরকে কিলিয়ে ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় জুনায়েদ (২২) কে দুইদিনের রিমান্ড দিয়েছে আদালত।
গত ২০ই মার্চ ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে জুনায়েদ। আদালত তার জামিন আবেদন নাকোচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
গতকাল ফেসবুকে Keu Amare Mairala (কেউ আমারে মাইরালা) নামে একটি পেজ থেকে একটি ভিডিও আপলোড করে জুনায়েদের ১৪ বছরের জেল ও ১ কোটি টাকা জরিমানার কথা সেখানে উল্লেখ করা হয়। ঘটনাটি ‍জুনায়েদের কান পর্যন্ত পৌছালে জুনায়েদ প্রথমে ভয়ে চুপসে গেলেও মুহুর্তেই নিজেকে সামলে নিয়ে বলে, "আমাকে নিয়ে গুটি করা হইসে। যেই গুটি করুক। তাকে আমি ছাড়বোনা। পোন্দায়া মাইরালামু। আমারে চিনে? আমি এক্সুনায়েদ"

এদিকে জুনায়েদের এমন হুমকিতে আতংক ছড়িয়ে পড়েছে ফেসবুকে। প্রাণভয়ে ভুগছেন মাইরালা পেজের এডমিন, এমনটাও শোনা গেছে বিভিন্ন সুত্রে। তার সাথে মজালস পেজ এডমিন সায় জানিয়ে বলেছেন, "ঘটনা সত্য হতে পারে। যেহেতু জুনায়েদ এরেস্ট হবার পর রেডিওমুন্না এখন পর্যন্ত কিছু বলেনি, বা 'সুবহানাল্লাহ' লিখে জুনায়েদের গ্রেপ্ত‍ার হবার নিউজটা শেয়ার করেনি। তারমানে জুনায়েদ অবশ্যই ডেয়ারিং মাল। তাকে গুটিবাজ বলে নিজের জীবনের ঝুঁকি নেয়াটা হবে চরম বোকামি।"
গত ১৩ মার্চ ধানমন্ডি লেকের পাড়ে নুরুল্লাহ নামে এক কিশোরকে মারধর করে গুটিবাজ জুনায়েদ। এই ঘটনায় ১৪ মার্চ ধানমন্ডি থানায় মামলা করে নুরুল্লাহ। এঘটনায় জুনায়েদের সর্বোচ্চ ১৪বছরের জেল ও এক কোটি টাকা জরিমানা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এটা এখনো নিশ্চিত নয়।
সূত্র: রম্য ব্লগ প্রথম আলু