ঢাকা ও কলকাতার প্রযোজনায় 'তুই আমার রানি'


তুই আমার রানি। কলকাতা ও ঢাকার যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রে দেখা যাবে বাংলাদেশের মিষ্টি জান্নাত ও কলকাতার সূর্যকে। বাংলাদেশের আসিফ আকবর গাইবেন এতে আর ভারতের গাইবেন শান অরিজিত সিং, আকৃতি কক্কর। হিন্দু সমাজের প্রেক্ষাপটে গড়ে উঠে সমসাময়িক একটি ঘটনাকে কেন্দ্র করে গড়ে ওঠা গল্পের নায়ক জনৈক বহু প্রেমিক রাজ নামের বখাটে। কিন্তু সিনেমার বখাটেরা তো নায়ক হবেই... অন্তত যারা এ সময়ের ছবির গল্প লেখেন তাঁরা এখানেই টুইস্ট দেখানোর চেষ্টা করেন। নায়িকার বাবা ভিলেন হবেন এটা তো স্বাভাবিক ঘটনা। এই স্বাভাবিক ঘটনাই দেখা যাবে 'তুই আমার রানি' ছবিতে।
এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাদেশের অংশের নাম হ্যাভেন মাল্টিমিডিয়া আর ভারত অংশের প্রিন্স এন্টারটেইনমেন্টে। এই ছবিতে মিষ্টি ছাড়াও বাংলাদেশের আবু হেনা রনি ও সজল অভিনয় করছেন। এ ছাড়াও ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন অভিনয় করছেন।
মিষ্টি জান্নাত কলকাতা থেকে কালের কণ্ঠকে জানান, দুই দেশের প্রযোজনায় নির্মিত এই ছবির গল্পে বৈচিত্র্য রয়েছে। খুবই স্বাভাবিক গল্প, আমাদের সামাজিক বিষয়গুলোই রয়েছে, যেসব চোখের সামনেই ঘটে যায় তেমনি গল্প। কিন্তু পর্দায় তুলে আনার কথা সহজে যেন চিন্তাই করা যায় না। পর্দায় আলাদা একটা ফ্লেভার পাবে দর্শকরা।
কবে কোথায় শুটিং শুরু হবে? এমন প্রশ্নের জবাবে মিষ্টি জানান, আগামী ২২ এপ্রিল থেকে হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে 'তুই আমার রানি' ছবির শুটিং শুরু হবে। এ জন্য তিনি এখন ভারতে অবস্থান করছেন।