ওয়ালটন এলইডি টিভিতে মূল্যছাড়


পহেলা বৈশাখ উপলক্ষে এলইডি টিভিতে ‘বৈশাখী টর্নেডো অফার’ ঘোষণা করেছে ওয়ালটন কর্তৃপক্ষ। এর আওতায় দেশব্যাপী ওয়ালটন এলইডি টিভিতে গ্রাহকরা পাবে সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত ছাড়। এই অফারের আওতায় গত বুধবার ১০টিরও বেশি মডেলের এলইডি টিভিতে বিশেষ ছাড় ঘোষণা করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।
ওয়ালটন জানিয়েছে, বৈশাখী উৎসব উপলক্ষে গ্রাহকরা এখন ওয়ালটন ব্র্যান্ডের ১৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ৩০০ টাকা কমে মাত্র ১১ হাজার ৬০০ টাকায় পাচ্ছে। এক হাজার টাকা কমে ২৪ ইঞ্চি এলইডি এখন মিলছে ১৩ হাজার ৯০০ টাকায়। ২৮ ইঞ্চি এলইডি টিভির দাম আগের চেয়ে এক হাজার টাকা কমিয়ে এখন নির্ধারণ করা হয়েছে ১৯ হাজার ৯০০ টাকা। ৩২ ইঞ্চি এলইডি টিভি এক হাজার কমে ক্রেতারা পাচ্ছে ২১ হাজার ৯০০ টাকায়। ৪০ ইঞ্চি এলইডি টিভিতে বিশেষ ছাড় দিয়ে নতুন মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৩ হাজার ৯০০ টাকা। ওয়ালটন ব্র্যান্ডের ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভিতে দাম কমানো হয়েছে এক হাজার থেকে তিন হাজার টাকা পর্যন্ত। বিশেষ ছাড়ে ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভির বর্তমান মূল্য যথাক্রমে ৫৭ হাজার ৯০০ ও ৭০ হাজার ৯০০ টাকা।
চলতি বছরের প্রথম তিন মাসে এলইডি টিভির দাম কয়েক দফা কমিয়েছে ওয়ালটন। কারখানায় উচ্চমানের মেশিনারিজ সংযোজন এবং ক্রমবর্ধমান চাহিদা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে উত্পাদন বেড়ে যাওয়ায় কমেছে পণ্য উত্পাদনের খরচ। আর গ্রাহক পর্যায়ে এই সুফল পৌঁছে দিতেই দাম কমানো হয়েছে কয়েক দফা।
ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার বলেন, আগে বাংলাদেশে বৈশাখী হালখাতা উপলক্ষে গ্রাহকদের জন্য নানা রকমের আয়োজন করত ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলো। এখন এই চিত্রটা অনেক পরিবর্তন হয়েছে।
- See more at: http://www.kalerkantho.com/print-edition/industry-business/2016/04/08/345053#sthash.uCThBHHa.T5NCdNwj.dpuf