একসাথে শতাধিক শহরে ‘হাউজফুল’-এর ট্রেলার!

বাংলাদেশে যখন পঞ্চাশটি শহরে একযুগে একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমা মুক্তি দেয়ার চিন্তাকে বিলাসিতা আর দাপুটে হিসেবে গন্য করা হয়, সেখানে পাশের দেশ ভারতে একযুগে শতাধিক শহরে শুধু মাত্র সামান্য একটি ‘ট্রেলার’ মুক্তির পরিকল্পনা আটছে বলিউডের জনপ্রিয় সিনেমার সিরিজ ‘হাউজফুল’-এর প্রযোজক ও নির্মাতারা!   
বলিউডের কমেডি সিরিজ সিনেমা ‘হাউজফুল’! প্রথমবার নির্মাণের পরেই তুমুল দর্শকপ্রিয়তা পাওয়ায় প্রযোজক বাধ্য হয়েই ছবিটির দ্বিতীয় সিক্যুয়াল করেছিলেন। যথারীতি সেটিও দর্শক সাগ্রহে গ্রহণ করে। তাই এবার চলছে তৃতীয় সিক্যুয়াল নির্মাণের কাজও! শিগগিররই ‘হাউজফুল ৩’-এর ট্রেলার রিলিজ করতে যাচ্ছেন সিনেমার নির্মাতা ও প্রযোজক সাজিদ নাদিওয়ালা। তবে অন্য সবার মত এক জায়গায় বসে শুধু ইউটিউবে রিলিজ নয়, বরং ভারতের প্রায় শতাধিক শহরে একযুগে ‘হাউজফুল ৩’-এর ট্রেলার মুক্তি দিবেন তারা।
বলিউডের ইতিহাসে প্রথমবার একশো শহরে একযুগে ট্রেলার লাঞ্চিং করার পরিকল্পনার কথা জানিয়েছে সাজিদ নাদিওয়ালা জানান, প্রথমবার আমরা ভারতের একশো শহরে অন্তত ৫০ হাজার ‘হাউজফুল’-এর সমর্থক ও ভক্তদের সামনে বড় পর্দায় ‘হাউজফুল ৩’-এর ট্রেলার রিলিজ দিব। হাউজফুল ভক্তদের জন্য এটা আমাদের স্পেশাল ট্রিট বলা যেতে পারে!
শুধু মস্ত শহরগুলোতেই নয়, বরং ছোট ছোট শহর যেমন কোটা, উদয়পুর, রাইপুর, রাজকূট, নাসিক, পাটনা, রঞ্চি, বেনারস এবং জামশেদপুরের মত শহরেও একযুগে ট্রেলার রিলিজ পাবে বলে জানিয়েছেন নির্মাতা ও প্রযোজক সাজিদ! 

সাজিদ ফরহাদের যৌথ নির্মাণে ‘হাউজফুল ৩’-এর ছবিতে অক্ষয় ও রিতেশ দেশমুখ ছাড়াও নতুন যুক্ত হয়েছেন অভিষেক বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি এবং লিসা হায়দন। ছবিটি আসছে জুনের ৩ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে।