চলছে বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল

রেড কার্পেট ৩৬৫ লি: আয়োজিত ৬ষ্ঠ বাংলাদেশ ফ্যাশন  কার্নিভ্যাল ২০১৬ গুলশান ১ এর এমানূয়েল’স ব্যানকুট হল এ গত ২৫ মে থেকে ৫দিনের একটি আকর্ষণীয় আন্তর্জাতিক মেলা অনুষ্ঠিত হয়েছে। 

Items-Bangladesh-Fashion-Carnival

এই মেলায় অংশগ্রহণ করছে ৬টি দেশ থেকে ৪৫টি কোম্পানি।ঈদুল ফিতর- এর বিশাল বাণিজ্যিক সমাহারকে সামনে রেখে আয়োজিত এই মেলার স্লোগান হলো, “আমাদের সাথে করুন আপনার ঈদের কেনাকাটা’। এই মেলা সর্বসাধারন ও বাণিজ্যিক দর্শনার্থীদের জন্য সকাল ১০ থেকে রাত ৯টা ৩০ মিনিট পর্যন্ত খোলা থাকবে।
বাংলাদেশ ফ্যাশন  কার্নিভ্যাল এর সূত্র জানিয়েছে, দেশ ও বিদেশের উন্নত পোশাক ও ফ্যাশন দ্রব্য পরিদর্শকদের সামনে উপস্থাপনের জন্য এই আয়োজন। এই আন্তর্জাতিক ফ্যাশন  কার্নিভ্যাল-এ বাংলাদেশের বিভিন্ন জায়গার নিজস্ব পণ্য নিয়ে অংশগ্রহণের সুযোগ গ্রহণ করে বিদেশি ও দেশি ক্রেতার সামনে উপস্থাপনের সুযোগ রয়েছে এই মেলায়।
প্রদর্শনে রয়েছে মহিলাদের কাপড়, শাড়ি, ফ্যাশন ওয়্যার, ফতুয়া, গৃহস্থালী টেক্সটাইল, কুর্তা, প্রিমিয়াম ক্লথ, রেডিমেড পোশাক, সালোয়ার কামিজ, থ্রিপিস, শাল, প্রসাধনী, সৌন্দর্য চর্চার উপকরণ, ফ্যাশন হাউজ, উপহার সামগ্রী, হিজাব, ও সৌন্দর্য সেবায় সেবামূলক প্রতিষ্ঠান। এই মেলাতে বাংলাদেশ ছাড়াও ইন্ডিয়া, পাকিস্তান, ইরান, ফিলিপাইন্স ও তুরস্ক থেকে প্রোডাক্ট নিয়ে কোম্পানি আংশগ্রহন করছে। 
                                                                         -শাম্মী আখতার