ব্ল্যাক আইজ লিমিটেডের(BLACK iz Ltd.) ৮ম বর্ষপূর্তি উপলক্ষে দেশি অফার পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা


আনন্দ উল্লাস ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ব্ল্যাক আইজ লিমিটেডের(BLACK iz Ltd.) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত ২২ মে ২০১৬ দিনব্যাপী তিন পর্বের অনুষ্ঠানের মাধ্যমে দিনটি পালন করেন ব্ল্যাক আইজ লিমিটেডের কর্মকর্তা, স্টুডেন্ট এবং শুভানুধ্যায়ীরা । সকাল ১১টায় ব্ল্যাক আইজ লিমিটেডের ট্রেইনিং রুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকলের শুভেচ্ছা এবং সিগনেচার গ্রহনের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান । 
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য দেন ব্ল্যাক আইজ লিমিটেডের সিইও মোহাম্মাদ মেহেদী আবদুল্লাহ এবং সিওও ইমতিয়াজ বিন আহমেদ । এরপর রঙবেরঙ-এর বেলুন উড়ানো হয়।
দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে ব্ল্যাক আইজ লিমিটেডের এই ৮ বছরের পথচলা দেখানো হয় ৭ মিনিটের ভিডিওর মাধ্যমে । ভিডিওতে দেখানো হয় গত ৮ বছরে কোম্পানিটির সাফল্য ব্যার্থতার গল্প । এ সময় মুহুর্মুহু করতালির মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত কর্মকর্তা, স্টুডেন্ট এবং শুভানুধ্যায়ীরা ব্ল্যাক আইজ লিমিটেডের প্রতি তাদের ভালোবাসা ব্যাক্ত করেন । এরপর ব্ল্যাক আইজ লিমিটেডের কর্মকর্তাদের পক্ষ থেকে স্মৃতিচারণ করা হয়। ব্ল্যাক আইজ লিমিটেডের সিনিয়র ডেভেলপার আহমাদুল্লাহ মুক্ত'র সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন টুয়েন্টি ফোর খবরের সম্পাদক আসাদুজ্জামান, চলমান বার্তার সম্পাদক মাহবুবুল আলম সুমন , দেশি অফারের অপারেসন হেড MH Mahdi, ই বিজ নিউজের সম্পাদক সালাউদ্দিন হোসেন, এবং ঢাকার খবরের সিনিয়র রিপোর্টার আজাদ হোসেন, আরও উপস্থিত ছিলেন ভিন্ন খবরের সিনিয়র রিপোর্টার ফারদিন সাকিব এবং শোবিজ নিউজের আশফিরা সুলতানা। স্মৃতিচারণকালে মোহাম্মাদ ইকবাল মাহমুদ বলেন, ২০১১ সাল থেকে ব্ল্যাক আইজ লিমিটেডের সাথে আমি যুক্ত, সবসময় এদের সম্ভব সাহায্য পেয়েছি । তিনি বলেন, আমার সবগুলো প্রজেক্টে তারা অনেক আন্তরিক ছিলেন। ক্লাইন্ট হিসেবে যেটুকু চেয়েছি তার চেয়ে অনেক বেশি পেয়েছি। তারা ছিলেন নিবেদিত প্রাণ। ব্ল্যাক আইজ আইটি ইন্সিটিউটের সাবেক স্টুডেন্ট মিজান আহমেদ বলেন, একজন ফ্রিল্যান্সার হিসেবে জীবনে যা পেয়েছি তার পেছনে ব্ল্যাক আইজ লিমিটেডের অবদান অনেক। এখনো কাজ করতে গিয়ে কোন সঙ্কটে পড়লে আমি তাদের শরানাপন্ন হই । তারা সব সময় আমার সাহায্য করে ।