আজ ২২ই মে ২০১৬ BLACK iz এর প্রতিষ্ঠা বার্ষিকি, দেশি অফার এর পক্ষ থেকে শুভেচ্ছা।

আজ ২২ই মে ২০১৬ BLACK iz Limited এবং Group এর অষ্টম জন্ম বার্ষিকিতে "দেশি অফার" পরিবারের পক্ষ থেকে প্রাণ ঢালা শুভেচ্ছা। BLACK iz Limited এবং Group এর সকল কর্মকর্তা এবং মালিক পক্ষদের জন্য রইল সুন্দর আগামীর ভবিষ্যৎ এর শুভকামনা। 


BLACK iz Limited তাদের এবারের প্রতিষ্ঠা বার্ষিকিতে একটু ভিন্ন ভাবে পালন করতে যাচ্ছে।  প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয় BLACK iz Limited এবং Group এর অন্তর্ভুক্ত সকল প্রতিষ্ঠানের সাথে যুক্ত, জব হোল্ডার, ইমপ্লয়ি, লেকচারার এবং অন্যান্যদের নিয়ে আজ ২২ই মে ২০১৬, দুপুর ১টার দিকে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে কিছু বিশিষ্ট ব্যাক্তি বর্গেরও উপস্থিথ থাকার কথা রয়েছে। BLACK iz Limited এর জন্মদিনে অংশগ্রহন করতে,   প্রথমে "Let's Celebrate the Birthday of BLACK iz Limited" ইভেন্ট এ জয়েন করে , নিজের পছন্দের একটি ছবি পেজে আপলোড করুন। কিছুক্ষনের মধ্যে ম্যাসেজে পছন্দের ছবিটি BLACK iz Limited এর Birthday Celebration এর Overlay সহ পৌছে যাবে।প্রতিষ্ঠান কর্তিক প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিঃ   

BLACK iz Limited এর জন্মদিনে আপনিও অংশগ্রহন করতে পারেন, অংশগ্রহন করতে প্রথমে "Let's Celebrate the BirthDay of BLACK iz Limited" এই ইভেন্ট এ জয়েন করুন এবং আপনার পছন্দের ছবিটি ইভেন্ট পেজে আপলোড করুন। কিছুক্ষনের মধ্যে আপনার ম্যাসেজে আপনার ছবিটি BLACK iz Limited এর BirthDay Celebration এর Overlay সহ পৈছে যাবে।

#BLACKIZian হ্যাশ ট্যাগ সহ ইমেজগুলা আপলোড করুন! প্রতিষ্ঠানের সাথে যুক্ত, জব হোল্ডার, ইমপ্লয়ি, লেকচারার এবং ছাত্ররা ছবিগুলা আপলোড করে প্রোফাইল পিকচার হিসাবে দিচ্ছেন। 

 


BLACK iz Limited এবং Group এর অন্তর্ভুক্ত যেকোন প্রতিষ্ঠানের সাথে যুক্ত, জব হোল্ডার, ইমপ্লয়ি, লেকচারার, স্টুডেন্ট এবং শুভাকাঙ্ক্ষীদের জন্যও শুভকামনা। উল্লেখ্য BLACK iz Limited এর অন্তভুক্ত যেকোন প্রতিষ্ঠানগুলো হচ্ছে যথাক্রমে BLACK iz it - the revolution for information & communication, SOFT </coders>, BLACK iz IT Institute, Wood World Furniture, BLACK iz WEBs । the total web designing solution, SecurityStore এবং iNEXTerior , Building the creative Interior & Exterior design । আরও বিস্তারিত দেখতে এই লিংক - এ দেখতে পারেনঃ http://about.black-iz.com/black-iz-concern.html । BLACK iz Limited সম্পর্কে আরও জানতে http://www.about.black-iz.com/ , http://www.black-iz.com ।