মধ্যবিত্তের ঈদ শপিং এ আজকেরডিল এর নানা আয়োজন



বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডট কম ( www.ajkerdeal.com) আসন্ন ঈদ-উল- ফিতর কে সামনে রেখে গ্রহন করেছে ব্যাপক প্রস্তুতি।
সুবিশাল মধ্যবিত্ত গ্রাহক গোষ্ঠীর ঈদ শপিংকে ভাবনায় রেখে আজকেরডিল ঈদের যাবতীয় শপিং আইটেম যেমন পুরুষ, মহিলা ও বাচ্চাদের ফ্যাশন ও লাইফ স্টাইল পণ্য সামগ্রী, গৃহসজ্জার উপকরন, মোবাইল, টেলিভিশন সহ বিভিন্ন ক্যাটাগরির প্রায় ৩০ হাজার নতুন পণ্য ওয়েবসাইটে আপলোড করেছে। বৈচিত্রময় এসব পণ্যের মুল্য একেবারেই মধ্যবিত্তের নাগালের মধ্যে ! আজকেরডিল ডট কম এ গ্রাহকগন পাচ্ছেন ৫০০ থেকে ৮০০ টাকায় ছেলেদের চমৎকার সব কটন পাঞ্জাবী; মেয়েদের রুচিশীল আনস্টিচড বা রেডি-মেড থ্রী-পিস রয়েছে ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে, ৭৫০ থেকে ১০০০ টাকায় দারুন সব সিঙ্গেল পিস কূর্তী পাওয়াঅ যাচ্ছে এই সাইটে ! শাড়ির ক্ষেত্রে ৮০০ থেকে ১৮০০ টাকা বাজেটে আপনি পাবেন চোখ জুড়ানো সব শাড়ির কালেকশন ! এছাড়া ৫০০ থেকে ৭৫০ টাকায় ছেলেদের এক্সপোর্ট কোয়ালিটি জিন্স, পোলো শার্ট, ৫০০ টাকার মধ্যে বাচ্চাদের পাঞ্জাবী, টি-শার্ট, ফ্রক, ২০০ থেকে ৩৫০ টাকায় মেয়েদের স্টাইলিশ সব গহনা পাওয়া যা্বে আজকেরডিল ঈদ কালেকশন এ !বাহারী ডিজাইনের এসব পণ্যের সাথে গ্রাহকদের জন্য থাকছে সুগন্ধি আতর, বেলোয়ারি চুড়ি সহ বিভিন্ন চমকপ্রদ উপহার একদম ফ্রি!


ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ওয়েবসাইটে বিশাল পণ্যসামগ্রী প্রদর্শনের পাশাপাশি আজকেরডিল গ্রাহকদের দিচ্ছে বিকাশ এ মুল্য পরিশোধ করলেই নিশ্চিত ১৫% ক্যাশ ব্যাক ! বরাবরের মতই আজকেরডিল এর গ্রাহকগন পাচ্ছেন ২৪ ঘন্টা কাস্টমার কেয়ার সার্ভিস । ঈদের আগের দিন পর্যন্ত আজকেরডিল এর দক্ষ কাস্টমার কেয়ার টিম নিয়োজিত থাকবে গ্রাহকদের বিরতিহীন সেবা দেয়ার জন্য।
এখন থেকে ঢাকার বাইরে চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, খুলনা, বরিশাল, রংপুর, কুমিল্লা, গাজীপুর এবং নারায়ণগঞ্জ –এই নয়টি প্রধান শহরে গ্রাহকের ঠিকানায় ক্যাশ অন ডেলিভারী দেয়া হচ্ছে। ফলে ঈদের ব্যস্ততম সময়ে এই নয়টি বড় শহরে বসবাসকারী গ্রাহকগন আজকেরডিল থেকে তাঁদের পছন্দের ক্রয়কৃত পণ্যটি ঘরে বসেই পাচ্ছে ।
আজকেরডিল গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানের লক্ষ্যে গ্রাহক বান্ধব মূল্য ফেরত ও পণ্যের রিপ্লেসমেন্ট পলিসি গ্রহণ করেছে। এই পলিসি অনুযায়ী আজকেরডিল এর যেকোনো গ্রাহক খুব সহজেই তার ক্রয়কৃত পণ্য পরিবর্তন করতে পারেন অথবা পণ্যের সম্পূর্ণ মূল্য ফেরত পেতে পারেন । ফলে আজকেরডিল এ কেনাকাটা করতে গ্রাহকগন এখন আরো বেশী স্বাচ্ছন্দ্য ও নিরাপত্তা বোধ করবেন।
জনপ্রিয় এই অনলাইন বাজারে ১২০০ এর বেশি বিক্রেতার ১ লক্ষ ৩০ হাজারেরও বেশি পণ্য নিবন্ধিত রয়েছে।
আজকেরডিল ডট কম এর অগনিত গ্রাহকের ঈদ শপিং কে সহজ, আকর্ষনীয় ও নিরাপদ করতেই আজকেরডিল এর এই সকল প্রচেষ্টা।