বাগডুমের ঈদ আয়োজন


ঈদের আনন্দের একটি গুরুতর অংশ হল ঈদের কেনাকাটা; আর ঘরে বসেই পরিবারের সাথে হাতের মুঠোয় যদি পাওয়া যায় ঈদের বাজার, তাহলে তো কথাই নেই। সেই প্রতিশ্রুতি দিতেই আছে বাগডুম, যেখানে এক ক্লিকেই শুরু হয়ে যায় কেনাকাটার ধুম। এই রমজানে, সবাইকে ঘরে বসে নিরঝঞ্জাটে শপিং এর অভাবনীয় সুবিধা প্রদান করার লক্ষে বাগডুম ডটকম নিয়ে এলো রমজান ও ঈদ উপলক্ষে, চমৎকার সব পণ্য ও ক্যাম্পেইন নিয়ে ক্রেতাদের জন্য এক বিশেষ সুবিশাল আয়োজন।
ঈদের আগে রমজানও ঘরে ঘরে এক উৎসব এবং সেটি মাথায় রেখেই বাগডুম এর এবারের “রমজান আয়োজন”। বাগডুম এর পণ্য সমাহারের আয়োজনে এবার আছে পবিত্র রমজান মাসের দরকারি সব পণ্যসামগ্রী। অনলাইনে বসেই কিনতে পারবেন জাকাতের জন্য শাড়ি ও লুঙ্গি, জায়নামাজ এবং সাথে আতর-তসবিহ-নামাজের টুপি নিয়ে দারুণ সব কম্বো।
ঈদকে ঘিরে, হইহুল্লোড়ের সাথে এসেছে বাগডুম “ঈদ কালেকশন”, যেখানে রয়েছে মেয়েদের ঐতিহ্যবাহী সব পোশাক এবং ট্রেন্ডি ও হাল ফ্যাশনের সব আনুষঙ্গিক, ছেলেদের পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট ও প্রতি ক্যাটাগরিজুড়ে আরও অনেক পণ্যের সমাহার। ঈদ কালেকশনে আছে এবার ঐতিহ্যের ও আধুনিকত্বার ছোঁয়া; শাড়ির মধ্যে আছে সুতি, কাতান সিল্ক ও জর্জেটের ট্রেন্ডি হাফ-হাফ শাড়ি। গহনার সমাহারে দেখা যাবে নজরকাড়া মেটাল, পুতি-মুক্তা, স্টোন এর শিল্প ও ডিজাইনে পাওয়া যাবে যেকোনো পোশাকের সাথে চমৎকার মানানসই সব নকশার কারুকাজ।
আরও চমৎকার ব্যাপার হল, ক্রেতাদের ঈদ উপহারকে এক নতুন আঙ্গিকে রুপ দিতে বাগডুম এ পাওয়া যাচ্ছে ৫০০ থেকে ৫০০০ টাকার বাগডুম ঈদ কুপন।
বাগডুম এর আয়োজনে আরও আছে এক অনন্য ডিপ ডিস্কাউন্ট অফার “হ্যাপি আওয়ার”, যেখানে প্রতি বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১১টার মধ্যে বাগডুম ওয়েবসাইটে থাকছে কাপড়-চোপড়, প্রসাধনী, ইলেকট্রনিক্স ও বিভিন্ন পণ্যের উপর অভাবনীয় সব মূল্যছাড়। ক্রেতাদের উত্তেজনা আরও বাড়িয়ে তুলবে এর সংলগ্ন অফারঃ হ্যাপি আওয়ার এ ২০০০ টাকার উপরে কেনাকাটা করলেই, পেপসি ও বাগডুম এর সৌজন্যে ঢাকা ও চট্টগ্রাম এর ক্রেতারা পাবেন বিনামূল্যে একটি পেপসি সোলো কম্বো এবং ঢাকা ও চট্টগ্রাম এর বাইরের ক্রেতারা পাবেন একটি টি-শার্ট।
ঈদ আকর্ষণকে আরও চমকপ্রদ করতে বাগডুম এ যোগদান করেছে আরও সব ব্র্যান্ড এবং শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো, যেমন ক্যাটস আই, রঙ, মান্যভার, কোরাল আইভি, ওটু, পারফিউম ওয়ার্ল্ড নিয়ে এসেছে তাদের ঈদের নতুন কালেকশন। ক্রেতারা ঈদের শপিং আগের থেকেই যেন শুরু করতে পারেন, এটা চিন্তা করে ইতিমধ্যে বাগডুম ওয়েবসাইটে রমযান ও ঈদের পণ্যের সমাহার চলে আসতে শুরু করেছে।
এই সব নানা আকর্ষণ এর পাশাপাশি, বাগডুম এর জিপি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অফার তো চলছেই, যেখানে গ্রামীনফোন এর স্টার গ্রাহকরা বাগডুম থেকে কেনা সব পণ্যে পাচ্ছেন অতিরিক্ত ৮% ছাড় ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর সকল ভিসা ও মাস্টারকার্ড এর ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারও পাচ্ছেন বাগডুম ডটকম থেকে অনলাইনে তাদের সেই কার্ড ব্যবহার করে কেনা সকল পণ্যের উপর অতিরিক্ত ৮% মূল্যছাড়। এখন সাথে আরও যোগ হয়েছে সরাসরি বাগডুম এর ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করলে, ৮% মূল্যছাড় এর সুযোগ।
প্রসঙ্গত, বাগডুম ডটকম ২০১০সালে শুরু হওয়া বাংলাদেশের প্রথম ই-কমার্স প্লাটফর্ম, এখনই ডটকম এর নতুন রূপে রি-ব্র্যান্ড হওয়া পরিচিতি। অনলাইন কেনাকাটার এই সাইটটি বিভিন্ন দেশী ও আন্তর্জাতিক সব ব্র্যান্ডগুলোকে একটি ছাঁদের নিচে নিয়ে এসে ক্রেতাদের সামনে প্রদান করছে, সারা বছর নানা রকম অফার দিয়ে।