মূল্যছাড় ও নতুন পণ্য

অরা বিউটি লাউঞ্জের ব্রাইডাল প্যাকেজ
এই বর্ষায় রাজধানীর বেইলী রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ তাদের ‘এক্সক্লুসিভ ব্রাইডাল প্যাকেজ’য়ের সঙ্গে ‘পার্টি মেইকআপ’ দিচ্ছে বিনামূল্যে। এছাড়া তাদের গ্রাহকদের জন্য আরও নিয়ে এসেছে বিয়ের এনগেজমেন্ট, আক্‌দ, হলুদসহ বিভিন্ন প্যাকেজ সেবা।
অরা বিউটি লাউঞ্জের কর্ণধার ও বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক বলেন, “আমরা সবসময়ই সময় উপযোগী সব সেবা নিয়ে সৌন্দর্য সচেতন নারীদের সামনে উপস্থিত হই। বিয়ের বিভিন্ন ধাপে কখন কোন সাজটা হবে আমরা সেটা আলাদভাবে করারও ব্যবস্থা করি।”
ব্রাইডাল মেকআপ ছাড়াও অরাতে রয়েছে হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল মেহেদি, ব্রাইডাল ফিইশল, গ্লো অ্যান্ড শাইনিং ফেইশল, পার্টি মেইকআপ, ফেইশল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, ফুট মাসাজসহ রূপচর্চার আরও নানান সেবা। ওয়েবসাইট: www.aurabd.com   

  
গ্রামীণ ইউনিক্লো বর্ষপূর্ত।
জাপানের পোশাক ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে পথ চলার তৃতীয় বছর পূর্ণ করল। এর বাংলাদেশি সামাজিক ব্যবসার ব্র্যান্ড গ্রামীন ইউনিক্লো। এই উপলক্ষ্যে বিভিন্ন পোশাকে ছাড় প্রদান করছে।
গ্রামীণ ইউনিক্লো বর্ষপূর্ত।গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড এবং গুলশান বাড্ডা লিংক রোডে।



বর্ষা কালেকশন নিয়ে গুলশান শাড়ি মিউজিয়াম
গুলশান শাড়ি মিউজিয়াম। গুলশান শাড়ি মিউজিয়াম।
গুলশান শাড়ি মিউজিয়াম ফ্যাশনেবল জর্জেট ও সিল্ক শাড়ি দিয়ে সাজিয়েছে তাদের বর্ষা কালেকশন। এছাড়াও দেশি বিদেশি নামকরা ডিজাইনারদের ডিজাইন করা জাকজমক লেহেঙ্গা, দেশি বিদেশি শাড়ি ও পার্টি পোশাকও রয়েছে।


গহনা কিনুন ঘরে বসেই
‘জাসিয়া’র গয়না।‘জাসিয়া’র গয়না। 
পোশাকের সঙ্গে মিলিয়ে পছন্দের গহনা পরতে সবাই ভালোবাসে। আর সেই পছন্দের গহনাটি এখন মিলবে ঘরে বসেই। ফেইসবুক ভিত্তিক অলংকার বিক্রয়কারী প্রতিষ্ঠান ‘জাসিয়া’ দেশি বিদেশি নানা রং ও বাহারি ডিজাইনের গহনা নিয়ে সাজিয়েছে তাদের অনলাইন শো-রুম। দেশি বিদেশি গলার মালা, আংটি, কানের দুল, চুড়ি, পুঁতির মালাসহ নান্দনিক ডিজাইনের গহনা পাওয়া যাবে। বিস্তারিত জানতে www.facebook.com/jasiaonline

লীলাবালির উদ্বোধন।
লীলাবালির উদ্বোধন।
লীলাবালি লাইফ স্টাইলের যাত্রা শুরুবনানীর ৩০ নম্বর প্লটের ১০ নম্বর রোডে মেয়েদের সব ধরনের প্রয়োজনীয় ব্র্যান্ডের পণ্য নিয়ে চালু হয়েছে লীলাবালি লাইফ স্টাইল। এই পণ্যশালাতে থাকছে মেয়েদের বিদেশি ব্র্যান্ডের জুতা, পারফিউম, ব্যাগ, কসমেটিক্স, গহনা এবং অন্যান্য উপহার সামগ্রী