অপ্পো’র সেলফি এক্সপার্ট ফোন এফ১এস অবমুক্ত


চীনের স্মার্টফোন ব্র্যান্ড অপ্পো সেলফি বিপ্লবকে আরও এক ধাপ এগিয়ে নিতে দেশের বাজারে নিয়ে এলো সেলফি এক্সপার্ট ফোন অপ্পো এফ১এস। গতকাল রাজধানীর একটি হোটেলে এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই ফোনটি উন্মোচন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক নেভি অয়াই, বাংলালিংকের চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ এবং প্রখ্যাত ফটোগ্রাফার জুবায়ের শুভ। নেভি অয়াই তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশ আমাদের জন্য এক খুবই গুরুত্বপূর্ণ বাজার। তাই আমরা বুঝতে পারি বাংলাদেশে চলমান সেলফি উম্মাদনায় ভাসতে গ্রাহকরা খুঁজছেন চমকার ফ্রন্ট ক্যামেরাসহ একটি স্মার্টফোন।’ তিনি আরও বলেন, ‘সেলফির জন্য বরাবরই কিছু বিশেষ ডিভাইস বাজারে আনি আমরা। আর এরই ধারাবাহিকতায় এবার নিয়ে এসেছি সেলফি এক্সপার্ট ফোন অপ্পো এফ১এস। আমাদের দৃঢ় বিশ্বাস অত্যাধুনিক ক্যামেরা সম্বলিত এই ফোন বাংলাদেশী স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতাই বদলে দেবে।’
অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশের চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত অপ্পোর এই চমত্কার ফোনটির সাথে পার্টনার হতে পেরে। আমরা বিশ্বাস করি এই ফোনটি বাংলালিংকের ডিজিটাল কেন্দ্রিক সেবার সাথে সকল গ্রাহকদের পরিচয় করিয়ে দিবে। সামনে এমন আরও উদ্যোগ নিয়ে গ্রাহকদের পাশে থাকবে বাংলালিংক।’ ফোনটি অপ্পোর সাড়া জাগানো এফ১ এর আরও উন্নত সংস্করণ। স্মার্টফোনটির সামনে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা যা দিয়ে দিনে আর রাতে তোলা যাবে অসাধারণ সব সেলফি। এ ছাড়া আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে আরো থাকছে মাত্র ০.২২ সেকেন্ড ফিঙ্গারপ্রিন্ট রিডার, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র্যাম, ৩২ জিবি রম এবং ৩০৭৫ এমএএইচ ব্যাটারি। সেলফি তোলার জন্য পার্ফেক্ট এই ফোনটির দাম মাত্র ২৩ হাজার ৯০০ টাকা।