৭৫ টাকায় এক জিবি ডাটা প্যাক দিচ্ছে এয়ারটেল

Airtel-is-the-one-at-75-GB-data-pack 


তরুণ প্রজন্মকে আরো কাছে নিয়ে আসতে ‘ইয়োলো’ নামে একটি সোস্যাল-সার্কেল চালু করেছে দেশের অন্যতম ইয়ুথ ব্র্যান্ড এয়ারটেল। অবিশ্বাস্য কল রেট ও ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন এ সার্কেলের সদস্যরা। তারুণ্যের অবাধ উদ্দীপনাকে উদযাপনই ‘ইয়োলো’র উদ্দেশ্য।


‘ইয়োলো’ সার্কেলের সদস্যরা একে অপরের সাথে প্রতি মিনিট ২৫ পয়সা রেট এবং এক সেকেন্ড পালসে কথা বলতে পারবেন। *১২৩*০১৬# নম্বরে ডায়াল করে এ সার্কেলের সদস্য হতে পারবেন যে কোন এয়ারটেল গ্রাহক। সার্কেল থেকে বেরিয়ে যেতে ডায়াল করতে হবে *১২৩*০০০০# কোডটিতে।

এছাড়া ‘ইয়োলো’র সদস্যরা *১২৩*০৭৫# ডায়াল করে ৭৫ টাকায় সাত দিন মেয়াদী এক জিবি ডাটা প্যাক অথবা *১২৩*১৯৮১# ডায়াল করে ১৯৮ টাকায় একই পরিমাণ ডাটা প্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা যার মেয়াদ হবে ২৮ দিন। শুধু ‘ইয়োলো’ সার্কেলের সদস্যরাই এই অফারগুলো উপভোগ করতে পারবেন। ডাটা প্যাকের ব্যালেন্স জানতে ডায়াল করতে হবে *৭৭৮*১৬# কোডটিতে।

৭৫ টাকায় এক জিবি ডাটা প্যাক দিচ্ছে এয়ারটেল তরুণ প্রজন্মকে আরো কাছে নিয়ে আসতে ‘ইয়োলো’ নামে একটি সোস্যাল-সার্কেল চালু করেছে দেশের অন্যতম ইয়ুথ ব্র্যান্ড এয়ারটেল। অবিশ্বাস্য কল রেট ও ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন এ সার্কেলের সদস্যরা। তারুণ্যের অবাধ উদ্দীপনাকে উদযাপনই ‘ইয়োলো’র উদ্দেশ্য।