চলছে আচার মেলা

Conduct-is-fair 


১৭তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার বিজয়ীদেরকে পুরস্কৃত করা হবে আজ শুক্রবার। একইসঙ্গে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে দিনব্যাপী আচার উৎসব। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরণী আর সম্মেলন কেন্দ্রের প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এই আচার উৎসব।


প্রতিবারের ন্যায় এবারেও টক, ঝাল, মিষ্টি ও অন্যান্য - এই চারটি বিভাগ থেকে মোট ১২ জনকে পুরস্কৃত করা হবে। পাশাপাশি সব বিভাগ মিলিয়ে নির্বাচন করা হবে বর্ষসেরা আচার। সব বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় সব পুরস্কার।

এদিকে, আচার উৎসবে থাকছে রন্ধনশিল্পী এবং আচার শিল্পীদের অংশগ্রহণে আচার, আচার দিয়ে তৈরি করা খাবার এবং আচারের সাথে খাওয়ার জন্য নানা খাবারের আয়োজন। থাকছে বিভিন্ন খাবার এবং গৃহ সামগ্রীর প্রদর্শনী এবং বিক্রয়ের ব্যবস্থা। এই অনুষ্ঠানটি সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

চলছে আচার মেলা ১৭তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার বিজয়ীদেরকে পুরস্কৃত করা হবে আজ শুক্রবার। একইসঙ্গে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে দিনব্যাপী আচার উৎসব। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরণী আর সম্মেলন কেন্দ্রের প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এই আচার উৎসব।