স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে হুয়াওয়ের আকর্ষণীয় অফার

Huawei-smartphone-and-Tab-Expo-attractive-offer 


স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় সব অফারের ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। আগামি ২৬ জানুয়ারি থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হতে যাচ্ছে দেশের জনপ্রিয় মোবাইল ফোনের এই মেলা। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত।


উক্ত মেলার গোল্ড স্পন্সর হিসেবে হুয়াওয়ে ডিভাইস কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য উপহার ঘোষণা করেছে। তারা দিবে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক, ট্রাইপড, সেলফি স্টিক, এসডি কার্ড এবং ফ্লিপ কভার।

এছাড়া মেলা চলাকালীন সময়ে স্ক্র্যাচ কার্ড ঘষে প্রতিদিন একজন ক্রেতা একটি হুয়াওয়ে স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

অফারে মাত্র ৮৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাড টি১-৭” কিনলে পাওয়া যাবে ৫০০ টাকা ক্যাশব্যাক। একটি ফ্লিপ কভার ও ১৬জিবি এসডি কার্ড। ১৩,৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাড। টি ১-৮” কিনলে ক্ষেত্রে পাওয়া যাবে ১০০০ টাকা ক্যাশব্যাক, একটি ফ্লিপ কভার ও ১৬জিবি এসডি কার্ড।

উল্লেখ্য, হুয়াওয়ে পাওয়ার ব্যাংক ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৪০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

আকর্ষণীয় অফারের সমন্বয়ে এক্সপোতে অংশ নেয়া প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, “বাংলাদেশে স্মার্টফোন ব্র্যান্ডের ক্ষেত্রে ইতিমধ্যে হুয়াওয়ে বিশ্বস্ততা অর্জন করার পাশাপাশি পছন্দের একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। বাংলাদেশের স্মার্টফোন বাজারের ব্যাপারে হুয়াওয়ে দৃঢ়-প্রতিজ্ঞ আর এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমাদের অংশ নেয়া। আমরা আগ্রহী গ্রাহকদের অনুরোধ করব যেনো তারা মেলায় আমাদের প্যাভিলিয়নে আসে এবং হুয়াওয়ের আকর্ষণীয় সব অফার উপভোগ করতে পারে।”

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে হুয়াওয়ের আকর্ষণীয় অফার স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় সব অফারের ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। আগামি ২৬ জানুয়ারি থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হতে যাচ্ছে দেশের জনপ্রিয় মোবাইল ফোনের এই মেলা। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত।