বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ

Lenovo-Laptop-HD-display-market 


বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো ফুল এইচডি ডিসপ্লের ল্যাপটপ আনলো লেনোভো। সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপ এখন বাজারে পাওয়া যাচ্ছে।


 এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ১৯২০*১০৮০ পি রেজুলেশনের এই ল্যাপটপগুলোতে অনেক প্রাণবন্ত ভিজ্যুয়াল ইফেক্ট পাওয়া যায়। ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এই ল্যাপটপগুলো দিয়ে অনেক প্রাণবন্তভাবে গ্রাফিক্যাল কাজ ও মুভি উপোভোগ করতে পারবেন গ্রাহকরা।
 আইডিয়াপ্যাড ৩১০ সপ্তম প্রজন্মের ল্যাপটপগুলো কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ প্রসেসর দিয়ে বাজারে পাওয়া যাচ্ছে। যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরও অনেক বেশি পাতলা ও আকর্ষণীয়। কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫.৬ ইঞ্চি এবং ১৪ ইঞ্চি ডিসপ্লে, ডিডিআর-৪ র‌্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ। আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো ডলবি মিউজিক সমৃদ্ধ এবং ল্যাপটপটিকে ১৮০ ডিগ্রি পর্যন্ত ডিসপ্লে ফ্ল্যাট করা যায়।

কোর আই৩ ল্যাপটপের দাম ৪০ হাজার, কোর আই-৫ ল্যাপটপ ৫০ হাজার এবং কোর আই-৭ ল্যাপটপ ৬০ হাজার টাকা।

বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো ফুল এইচডি ডিসপ্লের ল্যাপটপ আনলো লেনোভো। সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপ এখন বাজারে পাওয়া যাচ্ছে।