স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু বৃহস্পতিবার




স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার সম্পর্কে জানাতে ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হতে যাচ্ছে ‘অ্যাডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’।



আগামী ২৬ থেকে ২৮ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা আয়োজিত হবে। এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটি সপ্তম আয়োজন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার বিভিন্ন দিক তুলে ধরা হয়।

মেলায় বিশ্বখ্যাত সব ব্রান্ডের স্মার্টফোন ও ট্যাব পাওয়া যাবে। স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম ও আজকের ডিল ডটকমসহ বিভিন্ন ব্রান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। আগামী ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত থাকবের- বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- স্যামসাং ইলেকট্রনিক্সের হেড অব মোবাইল মাইদুর রহমান, এক্সপো মেকারের হেড অব অপারেশন নাহিদ হাসনাইন সিদ্দিকী, হুয়াওয়ে ডিভাইস বিজনেস ডিপার্টমেন্ট বাংলাদেশের সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী, এডিসন গ্রুপের বিপণন ব্যবস্থাপক আশরাফুল হক, উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কো. লিমিটেডের হেড অব মার্কেটিং ব্রুস লি, লিনেক্স মোবাইলের এজিএম (অপারেশন) আবদুর রহমান রাকিব।

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু বৃহস্পতিবার স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার সম্পর্কে জানাতে ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হতে যাচ্ছে ‘অ্যাডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’।