বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন: স্যামসাং গ্যালাক্সি জে২



স্যামসাং মোবাইল বাংলাদেশের জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি জে২ সিরিজ বাংলাদেশে সবচেয়ে বেশি সফল স্মার্টফোন সিরিজ হয়েছে।


২০১৫ সালের অক্টোবরে উন্মোচিত গ্যালাক্সি জে২ এবং ২০১৬ সালের জুলাইয়ে উন্মোচিত জে২ ২০১৬ স্মার্টফোন দুটিসহ গ্যালাক্সি জে সিরিজের স্মার্টফোনগুলো সম মূল্যের স্মার্টফোন সিরিজের মধ্যে সবেচেয়ে বেশি সফল হয়েছে।

বাংলাদেশের প্রধান হ্যান্ডসেট আমদানীকারকদের একটি প্রতিবেদন ও পাবলিক ডাটা অনুযায়ী, গত ১৫ মাসে গ্যালাক্সি জে২ সিরিজের সর্বমোট আমদানী হয়েছে ৫৭৫,০০০ ইউনিট, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ স্থানীয়।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং মোবাইল বাংলাদেশ সবসময় সম্মানিত গ্রাহকদের আকর্ষণীয় এবং সেরা মানসম্পন্ন ডিভাইস আনতে প্রতিশ্রুতিবদ্ধ। বিগত ১৫ মাসে গ্যালাক্সি জে২ ডিভাইসের এই সাফল্যের মাধমে গ্রাহকদের প্রত্যাশা পূরণে স্যামসাং-এর যে প্রতিশ্রুতি তারই প্রতিফলন ঘটেছে। এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোন, যা সেরা মানের পণ্য ও সেবা নিশ্চিত করে স্যামসাং-এর প্রতিশ্রুতি পূরণ অব্যাহত রাখবে।’

গ্যালাক্সি জে২ সিরিজ স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি জে২-এর মূল্য ৯,৯৯০ টাকা; গ্যালাক্সি জে২ প্রাইমের মূল্য ১১,৪৯০ টাকা এবং গ্যালাক্সি জে২ ২০১৬-এর মূল্য ১২,৯৯০ টাকা।

বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন: স্যামসাং গ্যালাক্সি জে২ স্যামসাং মোবাইল বাংলাদেশের জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি জে২ সিরিজ বাংলাদেশে সবচেয়ে বেশি সফল স্মার্টফোন সিরিজ হয়েছে