এক চার্জে ৩০ দিন স্ট্যান্ডবাই মোডে থাকবে আইটেল মোবাইল

There-will-be-a-charge-for-30-days-in-standby-mode-mobile-aitela 


সম্প্রতি যোগাযোগ রক্ষার জন্য সামাজিক মাধ্যম সবার জন্যই গুরুত্বপূর্ণ পথ হয়ে উঠেছে। একইসঙ্গে প্রয়োজন বাড়ছে স্মার্টফোনের। সেই যোগাযোগ আরও সহজ করতে এবার স্মার্টফোনে একটি দীর্ঘস্থায়ী ব্যাটারির সংযোজন করেছে আইটেল মোবাইল কোম্পানি।


প্রয়োজন মুহূর্তে আপনার মোবাইল ফোনে চার্জ না থাকাটা খুবই বিরক্তির কারণ হতে পারে। মোবাইল ফোনে চার্জ বিড়ম্বনার সমাধান করবে আইটেলের আইটি-১৫১৬ প্লাস মডেলের মোবাইলটি। মাত্র একবার চার্জে ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং একটানা ব্যবহারের ২ দিন পর্যন্ত সচল থাকবে আইটি ১৫১৬ প্লাস ।

ওটিজি ক্যাবল সাপোর্টং সুবিধাসহ আইটি ১৫১৬ প্লাসে রয়েছে ৫ দশমিক শূন্য ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ১ দশমিক ২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম, ৫ মেগাপিক্সেল অটোফোকাস এবং ২ মেগাপিক্সেল ক্যামেরা।

আইটেল মোবাইল কোম্পানি জানিয়েছে- আইটি ১৫১৬ প্লাস পাওয়ার অলয়েজ অনটি ৫০০০ এম এ এইচ পাওয়ারফুল ব্যাটারি দ্বারা চালিত। এই স্মার্টফোনের বিশেষ বৈশিষ্ট সুপার পাওয়ার সেভিং মোড এবং স্মার্ট পাওয়ার ব্যাংক ম্যানেজমেন্ট। তবে অন্যান্য মোবাইল ডিভাইসের চার্জার হিসেবেও এটা ব্যবহার করা যেতে পারে।

এক চার্জে ৩০ দিন স্ট্যান্ডবাই মোডে থাকবে আইটেল মোবাইল সম্প্রতি যোগাযোগ রক্ষার জন্য সামাজিক মাধ্যম সবার জন্যই গুরুত্বপূর্ণ পথ হয়ে উঠেছে। একইসঙ্গে প্রয়োজন বাড়ছে স্মার্টফোনের । সেই যোগাযোগ আরও সহজ করতে এবার স্মার্টফোনে একটি দীর্ঘস্থায়ী ব্যাটারির সংযোজন করেছে আইটেল মোবাইল কোম্পানি।