ব্যাপক ভিড় বেচাকেনায় স্মার্টফোন মেলার দ্বিতীয় দিন শেষ

প্রথম দিনের জমজমাট অবস্থার পর দ্বিতীয় দিনে ব্যাপক দর্শনার্থী-ক্রেতা সমাগম ঘটেছে ‘এডাটা স্মার্টফোন ও ট্যাব’ মেলায়।
শুক্রবার ছুটির দিন থাকায় সব শ্রেণী-পেশার মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। দ্বিতীয় দিনের শুরু থেকেই মেলায় দর্শনার্থীদের আনাগোনায় মুখর হতে থাকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)।
প্রথম দিন থেকেই বিভিন্ন ব্র্যান্ড তাদের অফার ও ছাড় ঘোষণা দিয়েছে। মূল্যছাড়, বান্ডেল অফার আর ফোন কিনে পুরস্কার জেতার সুযোগও দিচ্ছে বেশ কয়েকটি স্মার্টফোন ব্র্যান্ড। এমন কি একটি কিনলে আরেকটি ফ্রি অফারও দিয়েছে দেশিয় প্রতিষ্ঠান উই।
Mela-Techshohor
শুক্রবার সকাল থেকেই দর্শনার্থী ও ক্রেতারা দেখছেন তাদের পছন্দের স্মার্টফোন ডিভাইস। দাম আর পছন্দের সঙ্গে মিলে গেলে কিনছেনও।
বিকেল শুরু হয় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে। আবার বিকেল ও সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে সেই ভিড় অতীত ছাড়ায়। এমন ভিড় আর বেচাকেনায় খুশি মেরায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো।
প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধি ও বিক্রয় কর্মীরা বলছেন, দ্বিতীয় দিনের শুরু থেকেই তারা ভালো ক্রেতা সাড়া পেয়েছেন। বিকেল থেকে সেই সাড়া আরও বেশি। তারা আশা করছেন শেষ দিন শনিবারও তারা তেমনই সাড়া পাবেন।
Mela-tab-Techshohor
বরাবরের মতো এই মেলাতেও বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। মেলায় এডাটা, স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, গ্যাজেট গ্যাং সেভেন, সেলস্ট্রিম, কুলপ্যাড, ম্যাংগো, মেইজু, কিকশা ডটকম, আজকের ডিলের মতো প্রতিষ্ঠান ও ব্র্যান্ড অংশ নিয়েছে।
মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। এছাড়াও প্রতিবন্ধীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন। মেলার টিকিট থেকে প্রাপ্ত অর্থ দূরারোগ্য রোগে আক্রান্ত পরিবারের সহায়তায় দান করা হবে।