ফাল্গুনে বর্ণিল পোশাক

Colored-clothing-phalgune 


খ্যাতনামা পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান অঞ্জন’স বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষে কাপল ও পরিবারের সবার জন্য নতুন ডিজাইনের পোশাক তৈরি করেছে।


কামিজ গুলোর প্যাটার্নেও নতুনত্ব এসেছে। সিøমফিট ও একছাট কাটিং এ পাঞ্জাবি করা হয়েছে। এই আয়োজনের সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে শাড়ি। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে বাসন্তি, গোলাপি, লাল, সাদা, কমলা, হলুদ, সবুজ প্রভৃতি। রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন ও শার্ট। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ড পেইন্ট, টাইডাই প্রভৃতি। তরুণ তরুণীদের কে প্রাধান্য দেয়া হলেও সব বয়সীদের জন্যই পোশাক করা হয়েছে এই আয়োজনে।

অঞ্জনসের পোশাক
অঞ্জন`সের তরুণদের পোশাক

খ্যাতনামা পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান অঞ্জন’স বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষে কাপল ও পরিবারের সবার জন্য নতুন ডিজাইনের পোশাক তৈরি করেছে। কামিজ গুলোর প্যাটার্নেও নতুনত্ব এসেছে। সিøমফিট ও একছাট কাটিং এ পাঞ্জাবি করা হয়েছে। এই আয়োজনের সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে শাড়ি। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে বাসন্তি, গোলাপি, লাল, সাদা, কমলা, হলুদ, সবুজ প্রভৃতি। রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন ও শার্ট। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ড পেইন্ট, টাইডাই প্রভৃতি। তরুণ তরুণীদের কে প্রাধান্য দেয়া হলেও সব বয়সীদের জন্যই পোশাক করা হয়েছে এই আয়োজনে।