পথশিশুদের নিয়ে ভিন্ন আয়োজন

Different-arrangements-of-street-children 

 

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পথ শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান  "পথ তারার স্কুল" এর শিক্ষার্থীদের নিয়ে কেক ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে “ব্রাহ্মণবাড়িয়ার জন্য ব্যাতিক্রমী কিছু করা” নামের একটি সংগঠন।


মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের দুই নম্বর ফ্লাট ফরমের পাশে এই ব্যতিক্রমী অনুষ্ঠানটি হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম নিশাত। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কমরেড নজরুল ইসলাম, সময় টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক উজ্জল চক্রবর্তী, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিবেদক বিশ্বজিৎ পাল বাবুসহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের অতিথি এবং “ব্রাহ্মণবাড়িয়ার জন্য ব্যাতিক্রমী কিছু করা” প্রতিষ্ঠাতা উত্তম কুমার মল্লিক জানান, ভালোবাসা কেবল প্রেমিক প্রেমিকা স্বামী-স্ত্রী কিংবা মা-বাবার মধ্যে সিমাবদ্ধ রাখতে নয়। সেইজন্যই পথ শিশুদেরর নিয়ে আমাদেরর এই আয়োজন।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পথ শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান "পথ তারার স্কুল" এর শিক্ষার্থীদের নিয়ে কেক ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে “ব্রাহ্মণবাড়িয়ার জন্য ব্যাতিক্রমী কিছু করা” নামের একটি সংগঠন।