BLACK iz Ltd এর গেট টুগেদার এবং এমওই সাইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত

গতকাল ২৪ নভেম্বর ব্ল্যাক আইজ লিমিটেডের (BLACK iz Ltd) উদ্যোগে এর নতুন পুরনো কর্মকর্তা, পরিচালক এবং শুভানুধ্যায়ী দের নিয়ে দিন ব্যাপি টুগেদার এবং এমওই সাইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয় । 


গতকাল ২৪ নভেম্বর ব্ল্যাক আইজ লিমিটেডের (BLACK iz Ltd) উদ্যোগে এর নতুন পুরনো কর্মকর্তা, পরিচালক এবং শুভানুধ্যায়ী দের নিয়ে দিন ব্যাপি টুগেদার এবং এমওই সাইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয় । এই অনুস্থানকে তারা BLACK iz Ltd এর দিন ব্যাপি কর্পোরেট উৎসব মেলা হিসেবে অবিহিত করেন । এতে দিনের শুরুর থেকেই ব্ল্যাক আইজ লিমিটেড (BLACK iz Ltd) এর ধানমন্ডি অফিসে উপস্থিথ হতে শুরু করেন BLACK iz Ltd. এবং এর অংগ প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা, কর্মচারীরা । দিনব্যাপি এই কর্পোরেট উৎসব মেলায় উপস্থিথ ছিলেন ইবিজ-নিউজ.কম এর সম্পাদক সহ ঢাকা'র খবর এবং চলমান বার্তা'র সহ সম্পাদক সহ অনেকেই । 

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মেহেদি মেনাফা অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিদেরকে অনুষ্ঠানে যোগ দেয়া এবং ব্ল্যাক আইজ লিমিটেডের (BLACK iz Ltd) এর সাথে থাকার জন্য ধন্যবাদ জানান । তিনি বলেন,  "আমরা মূলত একটি পরিবার যারা বিভিন্ন অবস্থান থেকে একটি লক্ষের জন্য কাজ করছি । আপনারা পাশে ছিলেন তাই হয়তো এতদূর আসতে পড়েছি, ভবিষ্যতেও আপনাদের সমর্থন ও সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি। " 

দিন শুরুর বক্তব্যে BLACK iz Ltd এর অপারেশন ডিরেক্টর ইমতিয়াজ বিন আহমেদ বলেন "আমাদের আজকের অনুষ্ঠানের মূল লক্ষ্যই হচ্ছে ঐক্য গড়া, BLACK iz Ltd এর অন্তর্ভুক্ত প্রতিটি কোম্পানি iNEXTerior Bangladesh, BLACK iz IT Institute, BLACK iz IT এবং E-Marketing Analyzer এর সকল কর্মকর্তা, কর্মচারীরা একটি পরিবার এবং একই পরিবার।  মাঝে মাঝেই গেট টুগেদার আমাদের আরও গভীর এবং শক্ত করে তোলে । সবাইকে অসংখ্য ধন্যবাদ । একদিন সবাই মিলে অবশ্যই আমারা আমাদের লক্ষ ভেদ করতে পারব " 

এরপরপই আলোচনা শুরু হয় BLACK iz IT এবং iNEXTerior Bangladesh এর মধ্যকার দ্বিপক্ষীয় চুক্তির বিষয়ে। এই চুক্তির আওতায় BLACK iz IT এবং iNEXTerior তিনটি প্রোজেক্ট স্বাক্ষর হয়। উপস্থিত বক্তারা আশাবাদ ব্যক্ত করেন অদূর ভবিষ্যতে BLACK iz IT এবং iNEXTerior বড় ধরনের তিনটি সফল প্রোজেক্ট করবেন, যা সকলের জন্য দৃষ্টান্ত স্থাপন করবে। 

কর্পোরেট উৎসব মেলায় বিকাল চার'টার পর লোক সমাগম বাড়তে থাকে। রাত প্রায় ১০টা পর্যন্ত চলে কর্পোরেট উৎসব মেলা। ধারাবাহিক ভাবে বিকালের পর থেকে লোক সমাগম বাড়তে থাকে। 
২০১২ সাল থেকে শুরু হয় এই গেট টুগেদার বা কর্পোরেট উৎসব মেলা। কর্পোরেট উৎসব মেলা মূলত BLACK iz Ltd এর সকল কর্মচারি, কর্মকর্তা, ক্লায়েন্ট, ছাত্র-ছাত্রীদের ঘিরেই হয় এবং প্রতিবারের মত BLACK iz Ltd এর প্রধান কার্যলয় ধানমণ্ডিতেই বসে কর্পোরেট উৎসব মেলা।  
আইসিটি খাতের নিত্যনতুন প্রযুক্তি ও প্রযুক্তির পরিবর্তনের সঙ্গে কর্মচারি, কর্মকর্তা, ক্লাইন্ট, ছাত্র-ছাত্রীদের পরিচিত করানই এ প্রদর্শনী আয়োজনের মূল উদ্দেশ্য।