মুক্তির আগেই ৫০০ কোটির ঘরে ‘বাহুবলি ২’ !

ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র ‘বাহুবলি’ দেখে অবাক হয়েছে সারা বিশ্ব। কিন্তু ছবির শেষ দৃশ্য নিয়ে এখনো মনের ভেতর একটা অভাব রয়ে গেছে সবার। 

ছবির দ্বিতীয় অংশ দেখার জন্য মুখিয়ে আছে বাহুবলি ভক্তরা। তামিল, তেলুগু এবং হিন্দি ভাষায় আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত এই সিনেমা। তবে মুক্তির আগেই ছবিটির আয় ৫০০ কোটি!
সম্প্রতি জানা যায়, মুক্তির আগেই ৫০০ কোটির ক্লাবে ঢুকে গেছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। ছবিটির স্বত্ব বিক্রিতে এই আয় করে। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক ও পর্যবেক্ষক রমেশ বালা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি তালিকা প্রকাশ করেন। সেখানে দেখা যায়, স্যাটেলাইট ও পরিবেশনের স্বত্ব দিয়ে মুক্তির আগেই ছবিটি আয় করেছে ৫০০ কোটি টাকা।
বলিউডের তারকা পরিচালক ও প্রযোজক করণ জোহর ১২০ কোটি রুপির বিনিময়ে এ ছবির হিন্দি ভার্সনের স্বত্ব কিনে নিয়েছেন। এ ছাড়া তামিলনাড়ু স্বত্ব কিনেছে ৪৭ কোটি রুপিতে, কেরালা ১০ কোটি, কর্ণাটক ৪৫ কোটি রুপিতে। স্যাটেলাইট চ্যানেল সনি টিভি হিন্দি ভার্সনের স্বত্ব কিনতে ৫১ কোটি রুপি গুণতে হয়েছে বলেও শোনা যাচ্ছে।
উল্লেখ্য, এর আগে ‘বাহুবলী: দ্য বিগিনিং’ সিনেমা মুক্তির পর সর্বকালের সমস্ত রেকর্ড ভেঙে প্রথম ভারতীয় সিনেমা হিসেবে প্রবেশ করেছিল ৫০০ কোটির ক্লাবে। সিক্যুয়েলে এবার সেই রেকর্ডও ভাঙল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’