শাওমি’র নতুন মডেল দেশের বাজারে


সময়ের অতি চাহিদাসম্পন্ন শাওমি ব্র্যান্ডের নতুন একটি হ্যান্ডসেট এসেছে দেশের বাজারে। ব্র্যান্ডটির বিদ্যমান স্মার্টফোন মডেলের তালিকায় যুক্ত নতুন মডেলটি রেডমি ৪।
৫ ইঞ্চি ডিসপ্লের এই ফোনটিতে রয়েছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪২৫ কোয়াড-কোর প্রসেসর এবং ২ জিবি ৠাম, ইন্টারনাল মেমোরি ১৬ জিবি, রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।

যেহেতু বাংলাদেশে তরুণ প্রজন্মের স্মার্টফোন ব্যবহাকারীদের মাঝে বর্তমানে শাওমি চাহিদার শীর্ষে অবস্থান করছে। বাজারের এই চাহিদাকে মাথায় রেখে রেডমি ৪ এর দামও নির্ধারণ করা হয়েছে গ্রাহক সাধ্যের মধ্যে।
৯ হাজার ৯৯০ টাকা মূল্যের এই হ্যান্ডসেটটি দেশজুড়ে ২১টি অথরাইজড মি স্টোর, শাওমি মনোনীত ৫৮-এর অধিক ডিলার এবং ৮০০-এর অধিক খুচরা বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।
গ্রাহকদেরকে কেনার সময় ২ বছরের ওয়ারেন্টি স্টিকার দেখে এবং যাচাই করে দেখার অনুরোধ জানিয়েছে বাংলাদেশে শাওমির জাতীয় পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড (এসইবিএল)।
কারণ অসাধু কিছু ব্যবসায়ী শাওমির স্মার্টফোন ও অন্যান্য ইলেক্ট্রনিক পণ্য অবৈধ উপায়ে বাজারজাত করছে। এসব পণ্যে তারা কোনও ধরনের বিক্রয়োত্তর সেবা দিতে পারে না।
তাই গ্রাহকদের সুবিধায় এসইবিএল‘র ওয়েবসাইটেই সরাসরি কেনাকাটা করার সুবিধা সংযুক্ত করা হয়েছে। যেখানে অর্ডার করলে ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ ক্যাশ অন ডেলিভারি সুবিধা পাওয়া যাবে।
শাওমির অনলাইন স্টোরের ঠিকানা: (www.xiaomibangladesh.com.bd/MIStore/)