চলছে ‘ফুডিজ চয়েস অ্যাওয়ার্ড ২০১৬’ এর ভোটিং


প্রতি বছর ফুডিজ ডটকম ঢাকা শহরের সেরা রেস্টুরেন্ট, রেস্টুরেন্টের সম্পর্কিত ব্যক্তিত্ব এবং ফুড ফটোগ্রাফারদের ফুড ইন্ডাস্ট্রিতে বিশেষ অবদানের জন্য পুরষ্কার প্রদান করে। ফুডিজ চয়েস অ্যাওয়ার্ড ২০১৬ এর ভোটিং শেষ হবে আগামী ৭ ফেব্রুয়ারি। যে কেউ অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে তাদের পছন্দের রেস্টুরেন্ট, রেস্টুরেন্ট স্বত্বাধিকারী, ম্যানেজার, এবং শেফকে ভোট দিতে পারবেন। কোকাকোলা টাইটেল স্পন্সর এবং ডেইলি স্টার হসপিটালিটি পার্টনার হিসেবে ওয়েস্টিনকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছে।


বাংলাদেশি, থাই, চাইনিজ, জাপানিজ, সি ফুড, ইতালিয়ান, ইন্ডিয়ান, বেকারি এবং কন্টিনেন্টাল ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে। ছাড়া সেরা শেফ ও ম্যানেজারের পুরস্কার থাকছে ‘পারসোনালিটি অব ২০১৬’ ক্যাটাগরিতে। আরও থাকছে সেরা ক্যাফে, সেরা বুফের পুরস্কার।   

এ বছর শুধু রেস্টুরেন্টগুলোই পুরস্কার পাচ্ছে না, পাশাপাশি যারা তাদের কাঙ্ক্ষিত রেস্টুরেন্টগুলোতে রিভিউ এবং ভোট দিয়ে রেটিং করেছেন, তারাও পাচ্ছেন আকর্ষণীয় সব পুরস্কার। ফুডিজদের জন্য প্রথম পুরস্কার বাফেট ব্রেকফাস্টসহ ২ জনের জন্য ওয়েস্টিনে একরাত ডিলাক্স রুমে থাকার সুযোগ থাকছে। এছাড়াও থাকছে আরও ৯টি পুরস্কার। 

৫০ জন ফুড ফটোগ্রাফারদের জন্য থাকছে দৃক গ্যালারিতে খাবারের ছবি প্রদর্শনীতে অংশ নেওয়ার সুযোগ। প্রথম সেরা ৫ পাবেন ক্যামেরাসহ বিভিন্ন পুরস্কার।

ভোটিং শেষে সকল পর্যালোচনার পর আগামী ২০ ফেব্রুয়ারি চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। ফুডিজ চয়েস এর গ্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে মার্চের ২য় সপ্তাহে।

ভোটিং সম্পর্কে বিস্তারিত জানতে পারেন এই লিংক থেকে- www.facebook.com/Foodiez.BD/